ইউরো-কোপা আমেরিকার খেলা মাইজিপি অ্যাপে

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, জুন ২৩, ২০২১ | আপডেট: ৯:১৮:অপরাহ্ণ, জুন ২৩, ২০২১

গত ১৪ জুন থেকে শুরু হয়েছে দক্ষিণ আমেরিকা ফুটবলের সবচেয়ে বড় আসর কোপা আমেরিকা। ব্রাজিল-আর্জেন্টিনা থাকায় এই টুর্ণামেন্ট ঘিরে উত্তেজনার শেষ নেই দক্ষিণ এশিয়ার দর্শকদের।

দেশের ফুটবল ভক্তদের জন্য এবার আরও বড় সুখবর নিয়ে এলো গ্রামীনফোন। দেশের ফুটবলভক্তরা এখন ইউরো-২০২০ ও কোপা আমেরিকার মতো তাদের পছন্দের টুর্নামেন্টগুলো উপভোগ করতে পারবেন মাইজিপি অ্যাপের স্পোর্টস ফিচারের মাধ্যমে। এছাড়াও খেলাপ্রেমীদের জন্য মাইজিপিতে রয়েছে আকর্ষণীয় নানা গুডিস ও অফার।

পছন্দের দল ও খেলোয়াড়দের নিয়ে ব্যবহারকারীদের উদ্দীপনাকে আরও রোমাঞ্চপূর্ণ করতে গ্রামীণফোন এর এক্সক্লুসিভ অল-ইন-ওয়ান প্ল্যাটফর্ম মাইজিপিকে করেছে আরও কার্যকরী ও স্বাচ্ছন্দ্যদায়ক।

দিন হোক কিংবা রাত, ফুটবলপ্রেমীরা যখন বাসা থেকে খেলা দেখবেন, তখন তাদের খাবার অর্ডার করার সুবিধা বৃদ্ধিতে ফুডপ্যান্ডার সঙ্গেও পার্টনারশিপ করেছে গ্রামীণফোন।

এছাড়াও আরও বেশি সংখ্যক ফ্যানদের মধ্যে খেলা নিয়ে উদ্দীপনা বাড়িয়ে তুলতে গ্রামীণফোন জার্সি ভেন্ডর ইন্ডিগো এবং অনলাইন স্পোর্টস কমিউনিটি প্যাভিলিয়ন, প্লান্টিক, ফুটবল ফ্যানস বাংলাদেশ এবং চেলসি ও ম্যানচেস্টার সিটি সাপোর্টার গ্রুপের সঙ্গেও পার্টনারশিপ করেছে।

এ নিয়ে গ্রামীণফোনের চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলায়মান আলম বলেন, ‘জুন ও জুলাই মাসে মাইজিপি ব্যবহারকারীরা এ প্ল্যাটফর্মেই ফুটবলের দুনিয়া খুঁজে পাবেন। আর্ন্তজাতিক জনপ্রিয় খেলাগুলো আমরা মাইজিপিতে আনতে পেরে খুবই আনন্দিত। লক্ষাধিক ব্যবহারকারী যেখানেই থাকুক আমাদের এই উদ্যোগের সুবিধা নিয়ে খেলা দেখার সুযোগ পাবে। ব্যবহারকারীদের জন্য এমনসব নতুন কিছু নিয়ে আসার জন্য আমাদের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। ’

গ্রামীণফোনের এ অল-ইন-ওয়ান মাইজিপি অ্যাপটি লিংক (https://Mygp.li/home) থেকে আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে ডাউনলোড করা যাবে।