ইডিইউতে কর্মরতদের মাঝে শীতবস্ত্র বিতরণ

এস. এম. আকাশ এস. এম. আকাশ

ব্যুরো চিফ,চট্টগ্রাম

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯ | আপডেট: ৯:২৭:অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯

নেতৃত্বের প্রধানতম শর্ত হলো সহমর্মিতা বা এম্পেথী। অন্য মানুষের দুঃখ-কষ্ট যাকে ছোঁয় না, তার পক্ষে সমাজের উপকারে আসা সম্ভব হয় না কখনো। ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি শিক্ষার্থীদের মাঝে শুধুমাত্র পড়ালেখা নয়, একইসাথে সামাজিক-প্রাতিষ্ঠানিক নেতৃত্ব গড়ে তুলতে কাজ করছে, যার মূল ভিত্তিই হলো সহানুভূতি ও নৈতিকতা।

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) শীতবস্ত্র বিতরণকালে এ কথা বলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান। আজ ১৪ ডিসেম্বর সন্ধ্যায় ইডিইউতে কর্মরত অফিস স্টাফ ও সিকিউরিটি গার্ডদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, প্রতি শীতেই দুঃখ-কষ্টে কাটে লাখো মানুষের দিন। দেশের আনাচে কানাচে অনেকেরই শীতবস্ত্র জোটে না। শুধু গ্রামাঞ্চলেই নয় শহরে খোলা উদ্যান, রেলস্টেশন, লঞ্চঘাট, রাস্তার পাশে ঘরহীন মানুষেরা কষ্টে দিন যাপন করছে। শীতজনিত অসুখ-বিসুখের বিস্তার হচ্ছে। এ অবস্থায় সরকার ও সমাজের সামর্থ্যবানদের এগিয়ে আসা উচিৎ।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইডিইউর প্ল্যানিং এন্ড ডেভলমেন্ট ডিরেক্টর শাফায়েত কবির চৌধুরী, সিনিয়র সহকারী রেজিস্ট্রার ফারহানা আহমদ সিগমা, সহকারী রেজিস্ট্রার হাসানুল বান্না, আইটি বিভাগের সহকারী ব্যবস্থাপক মোফাজ্জল উদ্দিন, হিসাবরক্ষণ বিভাগের সহকারী ম্যানেজার রাকিব মোহাম্মদ ওমর গণি, জোনাইদ হোসেন, তাজুল ইসলাম প্রমুখ