ইফতারে সামিল হয়ে ফেসবুকে ছবি দিলেন বিদ্যা সিনহা মিম

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১ | আপডেট: ১১:৩৫:পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১

সবাই তাকে মিশুক প্রকৃতির মেয়ে এবং বিনয়ী হিসেবেই চেনে। পাশাপাশি তিনি অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। তিনি জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম।

মডেল হিসেবে ক্যারিয়ার শুরু হলেও মিম এখন একজন জনপ্রিয় চিত্রনায়িকা। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করায় বর্তমানে রয়েছেন আলোচনায়।

শুরু হয়েছে পবিত্র রমজান মাস। আর এই রমজান মাসে ইফতারে সামিল হতে চান না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। তেমনি প্রথম রোজার প্রথম ইফতারে সামিল হলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

আর এই ইফতারে সামিল হওয়া একটি ছবি নিজের ফেসবুক পেজে আপলোড করেছেন তিনি। যেখানে দেখা গেছে, ঘরোয়া পরিবেশে খাবারের টেবিলে ইফতার নিয়ে বসে আছেন মিম।

আযানের জন্য অপেক্ষা করছেন। চারিদিকে পবিত্রতার আবেশ। সাথে ছিল সম্প্রীতির বার্তাও। ধর্মের ভেদাভেদ ভুলে মিম যেন সবাই মিলেমিশে গড়ে তোলা অসাম্প্রদায়িক বাংলাদেশের চিত্রটাই তুলে ধরতে চাইলেন। আর এতেই আলোচনায় এসেছেন তিনি।

ছবিটি পোস্ট করে অনেক প্রশংসাও কুড়িয়েছেন মিম। সৌরদ্বীপ দে নামের এক নেটিজেন লিখেছেন, ‘সত্যিই সাম্প্রদায়িক সম্প্রীতির প্রতীক তুমি মিম।’ কামাল আহমেদ লিখেছেন, ‘ভালোবাস ও সম্মান মিমের জন্য।

কিভাবে অন্য ধর্মের প্রতি সম্মান দেখাতে হয়, কেউ কেউ শিখে নিতে পারেন। ভাল থাকো মিম, ভাল থাকুক তোমার পরিবার।’ গাজি মোহাম্মদউল্লাহ ফরহাদ লিখেছেন, ‘সর্বপ্রথম আমাদের মানুষ হতে হবে।

একজন প্রকৃত মানুষের কাছে ধর্মবর্ণের ভেদাভেদ নেই । সত্যি মিম আপুর কাজটা প্রশংসানীয়। আশা করছি আমারও অন্য ধর্মের প্রতি এবং বিশেষ করে মিম আপুর প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানাব।’