ইশান্ত শর্মাকে ‘নারকেল গাছ’ বললেন টেন্ডুলকার!

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৮ | আপডেট: ১২:১৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৮

ভারতের তারকা পেসার ইশান্ত শর্মা নামটা শুনলেই দুটো বিষয় চোখে ভেসে উঠে। এক, ইশান্তের উচ্চতা। দুই, ইশান্তের চুল। দ্বিতীয়টা নিয়ে এর আগে সাবেকদের থেকে অনেক কথা শুনতে হয়েছে ভারতের এই পেসারকে। পারফরম্যান্স খারাপ হলে অতীতে বহুবার এমন হয়েছে ইশান্তের সঙ্গে। কিন্তু তার উচ্চতা নিয়ে কখনও কেউ কোনও বাঁকা কথা বলেননি। একজন পেসারের এমন উচ্চতাকে আশীর্বাদ হিসেবেই ধরা হয়। সেই উচ্চতা নিয়েই কিনা ঠাট্টা করলেন খোদ শচীন টেন্ডুলকার!

টুইটারে মজার পোস্টের জন্য বিখ্যাত হয়েছেন ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ। কারো জন্মদিনে শেবাগ শুভেচ্ছা জানাবেন আর রসিকতা করবেন না সেটা হতেই পারে না। এবার সাবেক ওপেনিং সঙ্গী শেবাগের পথেই যেন হাঁটলেন ভারতের ক্রিকেট ঈশ্বর।

সোশ্যাল সাইট টুইটারে ইশান্তকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শচীন লিখেন, ‘গাছ থেকে নারকেল পাড়তে পাড়তে তুমি লম্বু হয়ে গেছ। তোমার জন্মদিনে বিশ্ব নারকেল দিবস পালন করা যেতে পারে! ভালো থেকো ইশান্ত।’

২০০৭ সালে ভারতীয় দলে অভিষেক হয়েছিল ইশান্ত শর্মার। একটা সময় শচীন টেন্ডুলকারের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করেছেন তিনি। সেই সূত্রে মাস্টার ব্লাস্টারের সঙ্গে তার সম্পর্ক বেশ ভালোই। তাই ইশান্তের ৩০ বছরের জন্মদিনে শচীনের এমন মজার পোস্ট বেশ আলোচনার জন্ম দিয়েছে।

প্রসঙ্গত, ইংল্যান্ডের বিপক্ষে তাদের মাটিতে চলতি সিরিজে দুর্দান্ত ফর্মে আছেন ইশান্ত। এখনও পর্যন্ত ১৫টা উইকেট শিকার করেছেন তিনি। নতুন বলে বিরাট কোহলিকে ভরসা জুগিয়ে চলেছেন ভারতের এই দীর্ঘদেহী পেসার।