ঈদ উপলক্ষে শাওমির ফোনে ৪ হাজার টাকা ছাড়!

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০১৯ | আপডেট: ৭:৫১:অপরাহ্ণ, আগস্ট ৮, ২০১৯

ফ্যানদের জন্য আকর্ষণীয় সব ঈদ উপহার ঘোষণা করেছে গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি, মি। এ ঈদে মি এ২(৪+৬৪ জিবি), মি ৮লাইট, মি এ২ লাইট, রেডমি এস২(৪+৬৪ জিবি) এবং রেডমি ওয়াই৩, রেডমি ৭, রেডমি ৭এ সহ অন্যান্য নির্দিষ্ট স্মার্টফোন কিনলেই গ্রাহকরা পেতে পারেন আকর্ষণীয় উপহার ও মূল্যছাড়।

মি ফ্যানরা মি এ২ (৪+৬৪জিবি) কিনে ৪,০০০ টাকা এবং মি ৮ লাইট, মি এ২ লাইট, রেডমি এস২ (৪+৬৪জিবি) কিনে ১,৫০০ টাকা পর্যন্ত মূল্যছাড় উপভোগ করতে পারবেন। রেডমি ৭এ কিনলে গ্রাহকরা একটি আকর্ষণীয় টি-শার্ট ফ্রি পাবেন। এরই সাথে গ্রাহকরা রেডমি ওয়াই৩, রেডমি ৭, রেডমি ৭এ কিনলে পাবেন ২ বছরের ওয়ার‍্যান্টির একটি আকর্ষণীয় অফার।

এছাড়া ব্যবহারকারীরা অনুমোদিত মি স্টোর থেকে যেকোনো শাওমি স্মার্টফোন কিনে জিতে নিতে পারেন প্রতিমাসে ২ জিবি করে ১২ মাস পর্যন্ত ফ্রি মোবাইল ডাটা এবং একটি বাংলালিংক সিম।

দেশজুড়ে শাওমির সকল অনুমোদিত মি স্টোর ও পার্টনার স্টোরের পাশাপাশি সকল রিটেইল স্টোরে পরবর্তী বিজ্ঞপ্তি না আসা পর্যন্ত অফারটি চলবে।

অফার প্রসঙ্গে শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্ট-এর হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, আমাদের সকল মি ফ্যানদের জন্য ইদ-উল-আযহা উপলক্ষ্যে স্পেশাল অফারটি নিয়ে আসতে পেরে আমরা উচ্ছাসিত বোধ করছি। এই আনন্দঘন উৎসবে আমাদের গ্রাহকদের জন্য আকর্ষণীও মূল্যে অভিনব স্মার্টফোনের বিস্তৃত পরিসর নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত