উন্নয়ন কিভাবে করতে হয় তা জ্যাকবের কাছ থেকে শিখতে হবে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১ | আপডেট: ৯:২৯:অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

তৈয়বুর রহমান(তুহিন), চরফ্যাশন প্রতিনিধি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, শেখ হাসিনা শুধু মানববতার নেত্রী নন,তিনি উন্নয়নের নেত্রী। বর্তমান সরকারের আমলে বাংলাদেশে কোন ভূমিহীন ও গৃহহীন মানুষ থাকবে না। তিনি আরও বলেন,যার মাথার উপর ছাদ নেই এমনি এক মহিলা চোখের জল পেলে বলেছেন জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেছেন,দোয়া করেছেন বঙ্গবন্ধুর জন্য। বাংলার দল চিনেছে,চিনেছে নেতা, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কেমন নেতা লাগবে বাংলার মানুষ তা জানে।

তিনি চরফ্যাশনের উন্নয়ন দেখে বলেন, আমি ভেবেছিলাম এর চেয়ে বেশী উন্নয়ন আর কেউ করতে পারেনি। আজকে নিজ চোখে দেখে গেলাম উন্নয়ন কি ভাবে করতে হয় তা শিখে গেলাম। আমার রাজশাহীতে নদী আছে,নদী ভাঙ্গা মানুষ আছে তাদের জন্য উন্নয়ন করবো আপনার স্থানীয় সংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে ভালো একজন নেতা পেয়েছেন এজন্যই আপনাদের এই চরফ্যাসন ব্যাপক উন্নয়ন হয়েছে ।

আপনাদের নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে আবারো নৌকা মার্কায় ভোট দিবেন। আরো উন্নয়ন হবে। অনুষ্ঠানে সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সভাপতিত্বে তিনি এ সব কথা বলেন।

এরআগে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি চরফ্যাশনে শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, ফ্যাসন স্কয়ার এবং জ্যাকব টাওয়ার সহ উন্নয়ন ঘুরে ঘুরে দেখে অভিভূত হয়ে বলেছেন উন্নয়ন মহান নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। উন্নয়ন কিভাবে করতে হয় তা জ্যাকবের কাছ থেকে শিখতে হবে।

আজ সোমবার দুপুরে মুজিববর্ষ উপলক্ষে ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি এসব কথা বলেন। খেলায় রসুলপুর কলেজ এবং বেগম রহিমা ইসলাম কলেজ অংশ নেন। রহিমা ইসলাম কলেজ জিতে পুরস্কার গ্রহন করেন কলেজ অধ্যক্ষ শরিফুল আলম সোয়েব