উপজেলা পরিষদ নির্বাচনে চমক দেখাতে পারেন নারী নেত্রী আফসানা আক্তার মিমি

হাবিবুল্লাহ হেলালি হাবিবুল্লাহ হেলালি

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০১৯ | আপডেট: ২:১৪:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০১৯
ছবি: টিবিটি

হাবিবুল্লাহ হেলালী, দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি: উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম পর্বের তফশিল ঘোষণার পর কর্মী-সমর্থকদের প্রচারণায় আলোচনায় উঠে এসেছেন দোয়ারাবাজার উপজেলা যুব মহিলা লীগ নেত্রী, বাংলাবাজার ইউনিয়নের সাবেক সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা আফসানা আক্তার মিমি। তিনি আসন্ন দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে সর্বত্র প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

আফসানা আক্তার মিমি উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কলোনী গ্রামের অধিবাসী।তিনি বাংলাবাজার ইউনিয়নের ৪,৫ও ৬নং ওয়াডের সফল সংরক্ষিত মহিলা সদস্যা ছিলেন,তার স্বামী আবুল হাশেম যুবলীগের রাজনীতি করেন।ইউপি সদস্যা থাকাকালীন উন্নয়নমুলক কাজ করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

এই আওয়ামী যুবমহিলালীগ নেত্রী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের উন্নয়নের কান্ডারী সফল ও বিশ্ব বরেণ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদরাসা, মন্দির, পানীয় জলের সমস্যা, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন করতে চান।
Add Image
এছাড়াও মাদকদ্রব্যের ব্যবহার, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চান।তিনি আরও বলেন, উপজেলার সকল ইউনিয়নে অসংখ্য অসহায়-বি ত মানুষের পাশে দাড়ানোর পাশাপশি তাদের সার্বিক উন্নয়ন কাজ করতে চাই।

এজন্য তিনি সর্বস্তরের মানুষের সহযোগিতা ও অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারেন সেজন্য সকলের দোয়া কামনা করেছেন। ইতোমধ্যে তিনি দোয়ারাবাজারের বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।

দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে আফসানা আক্তার মীম বলেন, আমি দোয়ারাবাজারের সন্তন, এই উপজেলায় আমার জন্ম আর এই উপজেলার সাধারণ জনগনের কল্যাণে কাজ করা আমার দায়িত্ব, আর এই দায়িত্ববোধ থেকেই নির্বাচনে অংশগ্রহণ করতে চাই।

আমি সাবেক ইউপি সদস্যা ছিলাম অনেক উন্নয়নমুলক কাজ করেছি,যদি আমার দল আমাকে মনোনয়ন প্রদান করেন তবে নির্বাচন করতে চাই । বর্তমান সরকার এবং মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব মুহিবুর রহমান মানিক মহোদয়ের নির্দেশনায় দোয়ারাবাজার উপজেলাকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যেতে চাই।এসময় তিনি সবার সহযোগিতা এবং দোয়া কামনা করেন।