উপমন্ত্রী শামীমের উদ্যোগে শরীয়তপুরের রাজনগরে ফ্রি ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১ | আপডেট: ৮:২৩:অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

করোনা ভাইরাস মহামারীর কারণে চলমান লকডাইনের মধ্যে মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দিতে ‘ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার’ এই শ্লোগানে শরীয়তপুরের নড়িয়া ও সখিপুরে ফ্রি ভ্রাম্যমাণ মেডিকেল সেবা ক্যাম্প চালু করেছেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি। গত ৮ এপ্রিল থেকে প্রতিদিন নড়িয়া ও সখিপুরের প্রত্যন্ত অঞ্চলে মানুষের কাছে গিয়ে স্বাস্থ্যসেবা দিয়ে আসছে এ টিম। এ টিমের সার্বিক তত্বাবধানে রয়েছে নড়িয়া উপজেলা ও সখিপুর থানা আওয়ামী লীগ।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২০ এপ্রিল) নড়িয়া উপজেলার রাজনগর জামেউল উলুম দাখিল মাদ্রাসায় দিনব্যাপী ফ্রি ভ্রাম্যমাণ মেডিকেল সেবা ক্যাম্প আয়োজন করা হয়। ফ্রি ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ শওকত আলী ও ডাঃ মোবারক হোসেন।

এসময় নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভিপি চুন্নু, দপ্তর সম্পাদক মাষ্টার শাহআলম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গাজী মনির হোসেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা পরিষদ সদস্য আলমগীর হোসেন, জেলা পরিষদ সদস্য মো: আলম বয়াতি, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য আবু আলেম মাদবর, রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন গাজী, রাজনগর ইউনিয়ন আ’লীগ সভাপতি ফারুক হোসেন মীর বহর, সাধারণ সম্পাদক মো: মজিবর রহমান।

এছাড়া নড়িয়া উপজেলা যুবলীগ নেতা মাসুদ রাড়ি, নড়িয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক স্বপন দেওয়ান, রাজনগর ১নং ওয়ার্ড আ:লীগের সভাপতি আনোয়ার হোসেন খান, ২নং ওয়ার্ড আ:লীগের সভাপতি শাহজাহান মাদবর ও রাজনগর ৫নং ওয়ার্ড আ:লীগের সাংগঠনিক সম্পাদক শওকত মাদবরসহ প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজনগরের শত শত নারী পুরুষ বাড়ির কাছে ফ্রি ভ্রাম্যমাণ মেডিকেল সেবা ক্যাম্পে চিকিৎসা সেবা গ্রহন করেন। ফ্রি চিকিৎসা সেবা পেয়ে তারা পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।