এই আর্জেন্টিনাকে চিনতে পারবেন তো?

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩১ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮ | আপডেট: ১২:৩১:অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮

আগামী মাসে গুয়াতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য আর্জেন্টিনার দল ঘোষণা করেছেন অন্তর্বতীকালীন কোচ লিওনেল স্কালনি। তার সঙ্গে সহকারি হিসেবে আছেন পাবলো আইমারও।

২৯ জনের দলে অনুমিতভাবেই নেই অধিনায়ক লিওনেল মেসি। তিনি খেলতে অস্বীকৃতি জানিয়েছেন বলে শোনা গিয়েছিল। সেটার নিশ্চয়তা পাওয়া গেছে স্কালনির দলেও।

তবে আরও বড় চমকও আছে দলে। এই দলের অনেককেই প্রথমবারের মতো দেখা যাবে আর্জেন্টিনার জার্সি গায়ে। বিশ্বকাপ দল থেকে নিকোলাস অটামেন্ডি, এভার বানেগা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়াইনদের সবাই বাদ পড়েছেন।

ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন সার্জিও রোমেরো। ফিরেছেন ইন্টার মিলানের দুইজন, লাউতারো মার্টিনেজ ও মাউরো ইকার্দি। ডিয়েগো সিমিওনের ছেলে জিওভানি সিমিওনে প্রথমবারের মতো ডাক পেয়েছেন দলে। স্টুটগার্ট ডিফেন্সিভ মিডফিল্ডার সান্তিয়াগো আস্কাসিবারও আছেন।

আর্জেন্টিনা দল:

গোলরক্ষক
সার্জিও রোমেরো, ফ্রাঙ্কো আর্মানি, জেরোনিমো রুল্লি

ডিফেন্ডার
গ্যাব্রিয়েল মের্কাদো, মার্কোস আকুনিয়া, রামিরো ফুয়েনস মরি, জার্মান পেজ্জেলে, নিকোলাস টালিফিকো, এদুয়ার্দো সালভিও, অ্যালান ফ্রাঙ্কো, ক্যানেমান, লিওনেল ডি প্লাসিদো, ফাব্রিসিও বুস্তোস

মিডফিল্ডার
ম্যাক্সিমিলিয়ানো মেজা, মাতিয়াস ভার্গাস, ফ্রাঙ্কো কার্ভি, ফ্রাঙ্কো ভাসকেজ, জিওভানি লো সেলসো, লিওনার্দো পারাদেস, সান্তিয়াগো আস্কাসিবার, রদ্রিগো বাট্টালিয়া, এজেকুয়েল পালাসিওস, গঞ্জালো মার্টিনেজ

ফরোয়ার্ড
ক্রিশ্চিয়ান পাভন, অ্যানহেল কোরেয়া, লাউতারো মার্টিনেজ, মাউরো ইকার্দি, জিওভানি সিমিওনে, পাউলো দিবালা