এই ঈদে শীর্ষে মিশা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৩৪ পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮ | আপডেট: ৬:৩৪:পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮

এবারের ঈদে দেশের শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত ক্যাপ্টেন খান মুক্তি পেয়েছে। এই একটি মাত্র ছবি নিয়েই শাকিবকে সন্তুষ্ট থাকতে হয়েছে। এদিক থেকে মাহিয়া মাহি অবশ্য এগিয়ে রয়েছেন। জান্নাত ও মনে রেখো নামের দুটি ছবি মুক্তি পেয়েছে মাহির। এছাড়াও দেশের বেশ কিছু বড় হলেও মুক্তি পেয়েছে মাহির মনে রেখো ছবিটি।

তবে এবারের ঈদে সর্বাধিক সংখ্যক ছবি মুক্তি পেয়েছে অভিনেতা মিশা সওদাগারের। মিশা অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা তিনটি। ‘ক্যাপ্টেন খান’ ও ‘মনে রেখো’ এবং ‘জান্নাত’। এই তিন ছবিতেই মিশা নিজের দাপট বজায় রেখেছেন।

ওয়াজেদ আলি সুমন পরিচালিত ক্যাপ্টেন খান ছবিতে শাকিব খানের বিপরীতে বুবলী, মনে রেখো ছবিতে মাহির বিপরীতে বনি এবং মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত জান্নাতে আছেন মাহিয়ার জুটি সাইমন সাদিক।

এদিকে এই ঈদে জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ একটি সিনেমা হলে মুক্তি পেয়েছে। রোশান-ববি অভিনীত ছবিটি একাধিক হলে মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত পায়নি। এছাড়াও তাহিয়া তাজিন খান ও সুজন মাহবুব অভিনীত ‘আহত ফুলের গল্প’ মুক্তি দেওয়া হয়েছে দেবীগঞ্জের পুরনো একটি হলে।

যেখানে প্রজেকশনের মাধ্যমে প্রতিদিন চারটি করে প্রদর্শনী চলছে। দর্শক সমাগমে অনুপ্রাণিত হয়ে নির্মাতা অন্ত আজাদ ছবিটি বড় স্বপ্ন দেখছেন।