‘এই মেয়েরা কীভাবে ফাইনালিস্ট হয়?’

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৮ | আপডেট: ২:৪৭:অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৮

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা নিয়ে আবারো শুরু হয়েছে বিতর্ক। রোববার (৩০ সেপ্টেম্বর) গ্র্যান্ড ফিনালের পর গোটা নেট দুনিয়ায় এই আয়োজনের প্রতিযোগী, বিচারক ও আয়োজকদের নিয়ে হাসাহাসি হচ্ছে। এই ইস্যুতে সাধারণ মানুষের পাশাপাশি শোবিজের সংশ্লিষ্ট মানুষজনও কথা বলছেন। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন তাদের নিজ নিজ মন্তব্য।

বিতর্কিত এই মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা নিয়ে মন্তব্য করেছেন মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। প্রবাসী এই অভিনেত্রী ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে আয়োজনটির সমালোচনা করেছেন।

ফারিয়া শাহরিন তার স্ট্যাটাসে লেখেন, আমরা কেন এই মেয়েগুলোকে নিয়ে হাসছি? ওদের কী দোষ? ওরা তো জেনেই এসেছে যে, ওদের চেহারাটাই আসল। ওদের কি শিক্ষাগত যোগ্যতা দেওয়া হয়েছিল নিবন্ধনের আগে? আমার এ নিয়ে সন্দেহ আছে। আর যদি না-ই দিয়ে থাকে, তবে ওদের কী গ্রুমিং করিয়েছে বা কারা করিয়েছে, যারা ‘হাউ আর ইউ’ বলার পর ‘আই এম ফাইন’টা পর্যন্ত বলা শেখায়নি?

ক্ষোভ প্রকাশ করে ফারিয়া শাহরিন আরো লেখেন, এত ‘ক্ষ্যাত’ মেয়েরা কীভাবে ফাইনালিসট হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশে? বিচারকরা কীভাবে ওদের এত দূর আনলো? যতদূর জানি যে প্রতিযোগিতায় অনেকগুলো রাউন্ড থাকে। তাহলে এতগুলো রাউন্ড কীভাবে এই মেয়েগুলা শেষ করে ফাইনালে আসলো? এই দেশে সব সময় ক্ষমতারই মূল্যায়ন হয়, যোগ্যতার না। তাই এসব মেয়ে ওটা জেনেই এসেছে। ব্যর্থতা এসব সংগঠকদের যারা এত বড় একটা প্ল্যাটফর্মকে কমেডি শো বানানোর সুযোগ করে দেয়।