‘একটার লাশ ফালাইছি, এহন তোর মাথা নিবো’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, জুন ৬, ২০২০ | আপডেট: ৯:২৮:অপরাহ্ণ, জুন ৬, ২০২০

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের দাদপুর গ্রামে মনসুর মোল্যা (৬৫) নামে এক বৃদ্ধকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার পর এখন নিহতের পরিবারের সদস্যদের হুমকি দিচ্ছে আসামিরা। এ অবস্থায় খুনিদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে গ্রামবাসী।

শুক্রবার (০৫ জুন) দুপুরে বোয়ালমারী উপজেলার দাদপুর গ্রামে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়। এতে নিহতের স্ত্রী রোকেয়া বেগম (৫৮) ও সন্তানসহ কয়েকশ গ্রামবাসী অংশ নেন।

গত ২১ এপ্রিল মনসুর মোল্যাকে পিটিয়ে হত্যা ও আরও কয়েকজনকে আহত করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে মুকুল মোল্যা (৩৫) বাদী হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান শামীম মোল্যাকে হুকুমের আসামি করে ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫-১৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

মুকুল মোল্যা বলেন, শামীম মোল্যা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুলিশ তাকে গ্রেফতার করছে না। ‘একটার লাশ ফালাইছি, এহন তোর মাথা নিবো’ বলে শামীম মোল্যার লোকেরা আমাকে হুমকি দিচ্ছে।

সিরাজুল ইসলাম ওরফে জাকু সর্দার নামে এক ব্যক্তি জানান, তিনি ওই হত্যা মামলার সাক্ষী হওয়ায় গত ১৮ মে শামীম মোল্যা গং তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেছে। এখনও তারা হুমকি দিচ্ছে।

মানববন্ধনে অংশ নেয়া শেখ মনজুর রহমান তুষার নামে এক যুবক বলেন, মনসুর মোল্যাকে হত্যার পর ফেসবুকে একটি ভুয়া ভিডিও ছেড়ে ঘটনা ভিন্নখাতে নেয়ার পাঁয়তারা চালানো হয়। যেখানে দেখা যায় হাসপাতালে ভর্তি এক ব্যক্তিকে গলাটিপে হত্যার চেষ্টা করছে অপর ব্যক্তি। যার সঙ্গে এ ঘটনার কোনো সম্পৃক্ততা নেই।

মনসুর হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের এসআই কাইয়ুম বলেন, মনসুর হত্যা মামলায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। হুকুমের আসামি শামীম মোল্যাসহ অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।