এক প্লেট বিরিয়ানির দাম ২৩ হাজার টাকা

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১ | আপডেট: ৮:৫০:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

এক প্লেট বিরিয়ানির দাম প্রায় ২৩ হাজার টাকা। অবিশ্বাস্য হলেও সম্প্রতি এক প্লেট বিরিয়ানির এই দাম দেখে চক্ষু চড়কগাছ অন্তর্জালের বাসিন্দাদের।

দুবাই ইন্টারন্যাশনাল ফিন্যান্স সেন্টারে এমনই ভাবে এক প্লেট বিরিয়ানির দাম হেকেছে ‘বম্বে বরো’ নামের একটি রেস্তরাঁ। তারা নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ওই বিরিয়ানির নাম দেওয়া হয়েছে ‘রয়্যাল গোল্ড বিরিয়ানি’। তাদের দাবি, এটিই দুবাইয়ের সব থেকে দামি বিরিয়ানি।

দ্য রয়াল গোল্ড বিরিয়ানিতে থাকছে একটি বড় সোনার থালা বা থাল। যাতে আপনি পাবেন বিরিয়ানি রাইস, কিমা রাইস, অথবা সাদা ভাতও নিতে পারেন কিম্বা স্যাফরন রাইস। যার ওজন তিন কিলো। মানে এক থালা ভাতে বা বিরিয়ানিতে ৬ থেকে সাত জন খেতে পারবেন। আলু-ভাজা, সিদ্ধ ডিম, পেঁয়াজ ভাজা এসব তো থাকছেই। সঙ্গে থাকছে চিকেন ও মটনের নানা রকম আইটেম। এবং রায়তা। ডালিমের তৈরি বিশেষ রায়তাও থাকছে।

এক কথায় জিভে জল আনা খাবার। চিকেন বা মটন কাবাবগুলি খাবার যোগ্য সোনার পাতায় মোড়া থাকবে। মানে বুঝতে পারছেন ব্যাপারটা কি ! এই সোনার বিরিয়ানির কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই শেয়ার হতে শুরু করেছে। ইতিমধ্যে ভাইরাল দুবাইয়ের সোনার বিরিয়ানি।