‘এখনি বিয়ে করার কথা ভাবছি না’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২০ | আপডেট: ১:১৭:অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২০
সংগৃহীত

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী কীর্তি সুরেশ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। বর ধনাঢ্য এক ব্যবসায়ী। পারিবারিক আয়োজনে কীর্তি বিয়ে করতে যাচ্ছেন। আর সবকিছুর পরিকল্পনা করেছেন কীর্তির বাবা-মা।

বিয়ে নিয়ে জল্পনা যখন বেড়েই চলেছে, তখন বিষয়টি নিয়ে মুখ খুললেন কীর্তি সুরেশ। এ অভিনেত্রী বলেন, আমার বিয়ের খবর আমাকে দারুণ আবাক করেছে। জানি না, এই খবর কোথা থেকে চাউর হয়েছে।

কিন্তু এখন মনে হচ্ছে, বিষয়টি পরিষ্কার করা উচিত। এই মহূর্তে বিয়ে নিয়ে আমার কোনো পরিকল্পনা নেই। শুধু তাই নয়, খুব শিগগির বিয়ে করার কথাও ভাবছি না।

ভারতের বর্তমান পরিস্থিতি ব্যাখ্যা করে এ অভিনেত্রী বলেন, দেশ যে পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে, সেখানে ভাবার মতো আরো গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে।

বিয়ে নয়, অবশ্যই আমাদের ভাবনা এখন করোনাভাইরাস। মহামারি করোনা নিধনের জন্য আমাদের যুদ্ধ করা উচিত।

২০০০ সালে মালায়ালাম ভাষার ‘পাইলট’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেন কীর্তি সুরেশ। এরপর আরো বেশ কটি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন তিনি।

২০১৩ সালে মালায়ালাম ভাষার ‘গীতাঞ্জলি’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন কীর্তি। এরপর তার অভিনীত ২৩টি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে তার হাতে পাঁচটি সিনেমার কাজ রয়েছে।