এখন ডাক্তার-পুলিশ সবাই আ’লীগ: শামীম ওসমান

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯ | আপডেট: ৭:৫২:অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯

এখন দেখি সবাই আওয়ামী লীগ হয়ে গেছে। ডাক্তার-পুলিশ সবাই আওয়ামী লীগ হয়ে গেছে। আর এদের কারণে আ’লীগ পেছনে পড়ে গেছে বলে মন্তব্য করেছেন নারায়নগঞঘ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

আজ শনিবার (৩১ আগস্ট) দুপুরের দিকে শহরের খানপুর এলাকায় ৩শ বিশিষ্ট হাসপাতাল প্রাঙ্গণে অনুষ্ঠিত শোকসভায় এসব কথা বলেন তিনি। স্বাধীনতা চিকিৎসা পরিষদের (স্বাচিপ) জেলা শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে এ আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, আগেও ষড়যন্ত্র হয়েছে এখনো সেম ষড়যন্ত্র চলছে। আমি ভিক্টিম তো তাই একটু বেশি গন্ধ পাই। অনেক ধৈর্য্য ধরছি তার মানে এই না যে সবসময় ধৈর্য্য ধরে থাকবো। আওয়ামী লীগের সাচ্চা নেতাকর্মীর গায়ে যদি কেউ আচড় দেয় তাহলে তার জবাব দেওয়া আমার দায়িত্ব। কারো মুখোশ উন্মোচন করতে আমার সময় লাগবে না।

তিনি বলেন, ভুল হলে ক্ষমা চাই। কিন্তু নারায়ণগঞ্জ নিয়ে খেলতে আসবেন না। নারায়ণগঞ্জ আওয়ামী লীগে যারা খোঁচা দিচ্ছেন তাদের নারায়ণগঞ্জ সম্পর্কে কোন ধারণাই নাই। আমি শামীম ওসমান আপোস করবো না, কাউকে ছাড় দেবো না।

শামীম ওসমান আরও বলেন, এখন সবাইকে মুক্তিযুদ্ধের শক্তি মনে করলে সমস্যা, সবাইকে আওয়ামী লীগ মনে করলে সমস্যা। অমুক্তিযুদ্ধ শক্তির ধাক্কায় প্রকৃত মুক্তিযোদ্ধারা চলে যান। চরম দুশ্চরিত্র দুর্নীতিবাজও দুর্নীতিমুক্ত করার কথা বলছে। এ সিস্টেমটা ভালো না।

স্বাধীনতা চিকিৎসা পরিষদের (স্বাচিপ) জেলা শাখার সভাপতি ডা. চৌধুরী ইকবাল বাহারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৩শ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবু জাহের, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. এম ইকবাল আর্সলান, মহাসচিব ডা. এমএ আজিজ, জেলা কমিটির সাধারণ সম্পাদক বিধান সাহা পোদ্দার, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল প্রমুখ।