এতো সুবিধা দেওয়ার পরও দুর্নীতি করলে ক্ষমা নেই : প্রতিমন্ত্রী জাহিদ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৯ | আপডেট: ৭:৩৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৯

সরকারি কর্মকর্তাদের নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে নিষ্ঠার সাথে পালনের নির্দেশ দিয়ে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন বাড়িয়েছেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পর এতো সুবিধা কোনো সরকার দেয়নি। এরপরও যদি কেউ দুর্নীতি করেন, তাহলে তাদের জন্য কোনো ক্ষমা নেই।’

শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল জেলা প্রশাসনের সভা কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এই নির্দেশ দেন প্রতিমন্ত্রী।

দুর্নীতি নিয়ন্ত্রণের জন্য অধিনস্ত কর্মকর্তা-কর্মচারীদের দিকে কঠোর নজরদারি করার জন্য জেলা পর্যায়ের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান জাহিদ ফারুক। এ সময় আগামী প্রজন্মের জন্য একটি বাসযোগ্য বরিশাল উপহার দেওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

Add Image

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহীদুল ইসলাম, নৌ পুলিশ সুপার কফিল উদ্দিন, উপ-পুলিশ কমিশনার মোয়াজ্জেম হোসেন ভূইয়া সহ বিভিন্ন দপ্তরের ঊধ্বর্তন কর্মকর্তারা।

এর আগে কীর্তনখোলা নদীর ভাঙন কবলিত সদর উপজেলার জাগুয়া ও সুগন্ধা নদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী।