‘এত জনপ্রিয়তা থাকলে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিন’

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮ | আপডেট: ২:০১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক চিফ হুইপ জয়নাল আবেদীন ফারুক বলেছেন, আওয়ামী লীগের যদি ৬৪% জনপ্রিয়তা থাকে, দেশ উন্নয়নের জোয়ার ভাসে, দেশে যদি সুশাসন, গণতন্ত্র থাকে, তাহলে নিরপেক্ষ সরকারের অধীনে নিবার্চন দিতে তাদের এত ভয় কিসের।

তিনি বৃহস্পতিবার নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আয়োজিত এক কর্মসূচিতে অংশগ্রহণ করে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

খালেদা জিয়ার মামলায় সংবিধান লঙ্ঘন করে কারাগারে আদালত স্থাপন করে ক্যামেরা ট্রায়ালের বিরুদ্ধে এবং তার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মানববন্ধন-সমাবেশ করেছে আজ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুর রহিম, আইনজীবী সমিতির সভাপতি ও জেলা বিএনপির সাম্পাদক আবদুর রহমান, অ্যাড. বিইউ কামরুল ইসলাম, অ্যাড. মিয়া মো: সাকিল, জেলা যুবদলের সহসভাপতি ফজলে এলাহি পলাশ, সম্পাদক নুরুল আমিন খান,পৌর যুবদল সভাপতি মিজানুর রহমান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সরকার রাজনৈতিক প্রতিহিংসার কারণে আদালতকে প্রভাবিত করে খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা প্রদান করেছে। গত বুধবার খালেদা জিয়ার মামলায় কারাগারে আদালত স্থাপন করে ক্যামেরা ট্রায়াল করে, যা সংবিধানের লঙ্ঘন। তারা খালেদা জিয়ার নিশর্ত মুক্তির দাবিও করেন।

-ইনসাফ।