এনসিএলে নিজেকে প্রমাণ করতে চান সাব্বির

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮ | আপডেট: ১১:৩৮:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮

শৃঙ্খলা ভঙ্গ করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছয় মাসের জন্য নিষেধাজ্ঞা ভোগ করছেন সাব্বির রহমান। আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকা সাব্বিরের চিন্তা এখন জাতীয় ক্রিকেট লিগ নিয়ে। এনসিএলে নিজেকে প্রমাণ করতে মুখিয়ে আছেন তিনি। জানিয়েছেন নিয়মিত চালিয়ে যাচ্ছেন অনুশীলন।

ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে সাব্বির রহমান বলেন, “আমি এখন স্বাভাবিক জীবনযাপন করছি যেটাতে আমি আগে অভ্যস্ত ছিলাম। আমি নিয়মিত আমার অনুশীলন করছি এবং বিভিন্ন জায়গায় কাজ করছি।”

মোহাম্মদপুরে স্কিল অনুশীলনের পাশাপাশি জিমেও যাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। ফিটনেস ধরে রাখার জন্য করছেন রানিং সেশন। আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকলেও অনুশীলনটা অব্যহত রেখেছেন তিনি।

তিনি বলেন, “যেহেতু আমি বিসিবির কোনো কিছু ব্যবহার করতে পারব না তাই আমি মিরপুরে অনুশীলন করতে পারছি না। মোহাম্মদপুরের একটি মাঠে আমি ব্যাটিং ও বোলিং অনুশীলন করছি। ঐ এলাকাতেই জিমে যাচ্ছি। রানিং সেশন এবং ফুটবল খেলার জন্য রেসিডেনশিয়াল মডেল স্কুলের মাঠে যাচ্ছি। আমি সাধারনত যেভাবে অনুশীলন করি তা অব্যহত রেখেছি।”

আগামী মাস থেকে শুরু হতে যাচ্ছে জাতীয় ক্রিকেট লিগ। জাতীয় ক্রিকেট লিগের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন সাব্বির রহমান। সেখানে ভালো করতে মুখিয়ে আছেন সাব্বির রহমান। নিজেকে প্রমাণ করতে চান তিনি।

সাব্বির রহমান বলেন, “আমাদের প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্ট জাতীয় ক্রিকেট লিগ সম্ভবত আগামী মাসের ৪ তারিখ শুরু হতে যাচ্ছে। এখন আমি এটার জন্য প্রস্তুতি নিচ্ছি। আপনি বলতে পারবেন না আপনি কত রান করবেন।

এটা ভাগ্যের ওপর নির্ভর করে। আমি যে পরিশ্রম করছি তার পরিমাণ অনুসারে আমি ফলাফল পাব। তবে আমি কোনো কিছুর গ্যারান্টি দিতে পারিনা। আমি রান করতে চেষ্টা করব। তবে অতীতে আমি আমার লক্ষ্য পূরণে ব্যর্থ হয়েছি। কিন্তু এবার আমি লিগে নিজেকে প্রমাণ করতে চাই।”