এবারের ঈদেও ভক্তদের নিরাশ করবেন না মাহফুজুর রহমান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০১ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০১৮ | আপডেট: ১১:০১:পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০১৮

বাংলাদেশের মিডিয়া জগতের পুরোধা ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। তারই উদ্যোগে প্রতিষ্ঠিত দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা বিশ্ব বাঙালির কাছে তুলে ধরছে এদেশের ঐতিহ্য, কৃষ্টি ও সংস্কৃতিকে।

চ্যানেলটি প্রতিষ্ঠার পর থেকেই তারুণ্যের উচ্ছ্বাসকে তিনি এগিয়ে নিচ্ছেন এটিএন বাংলার মাধ্যমে। তার অনুপ্রেরণায় তৈরি হচ্ছে নতুন নতুন গানের শিল্পী। সংগীতের প্রতি তার রয়েছে অসম্ভব ভালোবাসা।

আর তাই তো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে। যদিও মাহফুজুরের গান নিয়ে এরই মধ্যে নানান আলোচনা ও সমালোচনাও হয়েছে। তারপরও সবকিছুকে ছাপিয়ে নিজের মতো করে গেয়ে যাচ্ছেন তিনি। একের পর এক উপহার দিচ্ছেন তিনি। সেই ধারাবাহিকতায় ঈদের আনন্দ শ্রোতাদের সঙ্গে ভাগাভাগি করে নিতে এবারও গান নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর। এটিএন বাংলায় থাকছে তার একক সংগীতানুষ্ঠান ‘বলো না তুমি কার’।

২০১৬ সালের কোরবানির ঈদে তার গাওয়া গান নিয়ে একই চ্যানেলে প্রথম প্রচারিত হয়েছিল ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের সংগীতানুষ্ঠান। এরপর থেকে প্রতি ঈদেই তিনি গান নিয়ে উপস্থিত হয়েছেন।

এবার ‘বলো না তুমি কার’ অনুষ্ঠানে তিনি গাইবেন ১০টি গান। এগুলো হলো- একটা মন দাও, কত সুন্দর তুমি, স্মৃতি নিয়ে বেঁচে আছি, শুধু তোমাকেই, আমার চেয়ে অনেক বেশি, আজ কেন মনে হয়, আমাকে আর ভালোবাস না, এক থাকার যন্ত্রণা, মনের দুয়ার ও তোমার এক ফোঁটা চোখের পানি।

গানগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ ও কৌশিক হোসেন তাপস। সুর ও সংগীত পরিচালনা আছেন মান্নান মোহাম্মদ, রাজেশ ঘোষ ও কৌশিক হোসেন তাপস। এটিএন বাংলা জানায়, স্টুডিওসহ দেশে ও দেশের বাইরের মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়িত হয়েছে। ‘বলো না তুমি কার’ অনুষ্ঠানটি চ্যানেলটিতে ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০টা মিনিটে প্রচার হবে।