এবার ঈদে যে দশটি গান নিয়ে আসছেন মাহফুজুর রহমান

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০১৯ | আপডেট: ১০:৩৭:অপরাহ্ণ, আগস্ট ৫, ২০১৯
এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। ফাইল ছবি

প্রতি ঈদেই ভক্তদের জন্য চমক রাখেন আলোচিত-সমালোচিত সংগীত শিল্পী ড. মাহফুজুর রহমান। বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় তাকে নিয়ে থাকে গানের বিশেষ আয়োজন।

আসছে ঈদ উল আজহায় এটিএন বাংলা প্রচার করবে ‘একইতো আকাশ দেখি’ শিরোনামের গানের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে মোট দশটি গান পরিবেশন করবেন তিনি।

অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ ও রাজেশ ঘোষ। অ্যালবামে রয়েছে আমার নি:শ্বাসের শব্দ তুমি, ঘুমাতে পারি না, হঠাৎ একটা চিঠি, বোকা মন, কিছুক্ষণ, কষ্টরে, একইতো আকাশ দেখি, তুমি আমারি, মনে ঝড় ওঠে ও মনের মাঝে থেকো শিরোনামের গান।

ঈদের পর দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচারিত এই একক সঙ্গীতানুষ্ঠানটি।

২০১৬ সালে কুরবানির ঈদে মাহফুজুর রহমানের ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের গানের অনুষ্ঠান প্রচারিত হবার ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয় সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কুরবানির ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’।

গত বছর প্রচার হয় ‘মনে পড়ে তোমায়’ ও ‘বলোনা তুমি কার’। জনপ্রিয়তার রেশ ধরে প্রতি বছরই নতুন নতুন গান নিয়ে ভক্তদের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় এই ব্যক্তিত্ব। তিনি তার সৃজনশীলতাকে ছড়িয়ে দিচ্ছেন আপন মনে।