এবার কণ্ঠ দিয়ে ঝড় তুললেন সেই প্রিয়া

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২০ | আপডেট: ২:২৭:অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২০
ভারতের দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। ছবি: সংগৃহীত

উথ ইন্ডিয়ান অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভেরিয়ারকে নিশ্চয় মনে আছে? জীবনের প্রথম ছবিতে স্কুলের মেয়ে প্রিয়ার চোখ মারা রাতারাতি ভাইরাল হয়েছিল। তাঁর থেকে মিষ্টি সে সময় কাউকেই মনে হচ্ছিল না। প্রিয়ার মিষ্টি অভিনয় ও মিষ্টতায় মুগ্ধ হয়েছিল গোটা দেশ। এবার মিষ্টি গলায় গান গেয়ে মুগ্ধ করলেন তিনি। আর সেটিই সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল।

ইনস্টাগ্রামে পোস্ট করেছেন একটি ভিডিও প্রিয়া নিজেই। সেখানে দেখা যায়, পরনে ওয়াইন রেড শাড়ি, সঙ্গে স্লিভলেস ব্লাউজ। কানে হীরের ঝুমকো। কোনো একটি অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে এভাবেই আড্ডা দিচ্ছিলেন প্রিয়া প্রকাশ। সেখানে বসে মোবাইলে চোখ রাখতে রাখতেই গেয়ে উঠলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ‘চান্না মেরেয়া’ গানটি।

ভিডিওটি এখানে

শেষদিকে প্রিয়ার সঙ্গে গলা মেলালেন তার বন্ধুরাও। আর সেটির একটি ভিডিও পোস্ট করেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। এরপরই ভাইরাল নেটদুনিয়ায়।

২০১৮ সালে প্রিয়া প্রকাশ অভিনীত মালায়লম ছবি ‘ওরু আদর লাভ’ সিনেমার ‘মানিক্য মালারায়া পুভি’ গানের একটি দৃশ্য নেট দুনিয়ায় ভাইরাল হয়। গানটি ইউটিউবে ট্রেন্ড করতে শুরু করে, উঠে আসে ১ নম্বরে। আর সেই গানে অভিনয় করেই পরিচিতি পেয়েছিলেন প্রিয়া। গানটিতে প্রিয়ার ভ্রুর ওঠানামা বহু পুরুষের হৃদয় বিদ্ধ করেছিল।