এবার করোনায় আক্রান্ত স্পর্শিয়া

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০ | আপডেট: ৫:১৪:অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। আজ বৃহস্পতিবার পরিচালক অনন্য মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত কয়েকদিন থেকে শরীর ভালো না থাকায় করোনা পরীক্ষা করতে নমুনা দেন এই অভিনেত্রী। পরে গত ১৩ অক্টোবর পাওয়া ফলাফলে তার করোনা পজিটিভ আসে। বর্তমানে বাসাতেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

টানা শুটিং করতে গিয়ে করোনায় আক্রান্ত হন স্পর্শিয়া। সপ্তাহ খানেক আগে করোনা পরীক্ষা করালে এ অভিনেত্রীর রিপোর্ট পজিটিভ আসে। তখন থেকে নিজ বাসায় আইসোলেশনে আছেন ‘কাঠবিড়ালী’ ছবির এ অভিনেত্রী।

তবে ভয়ের কোনো কারণ নেই। দিনে দিনে পুরোপুরি সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন স্পর্শিয়া। মুঠোফোনে স্পর্শিয়া বলেন, সপ্তাহ খানেক আগে শরীরে জ্বর ছিল। দুর্বল লাগছিল। করোনা টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে বাসায় চিকিৎসা নিয়েছি। ভয়ের কিছু নেই। আমি পুরোপুরিভাবে সুস্থ আছি।

স্পর্শিয়া বলেন, বাসা থেকেই যাবতীয় কাজকর্ম করছি। লাইভ ইন্টার্ভিউতেও অংশ নিয়েছি। আগামি মাসে আমার নতুন ছবির শুটিং। সেই কাজের জন্য পূর্ণ প্রস্তুতি নিচ্ছি। যেহেতু সুস্থ রয়েছি, সামনে আবারও করোনা টেস্ট করাবো। সবার কাছে দোয়া চাই। যেন এ রোগ থেকে পুরোপুরি আরোগ্য লাভ করতে পারি।

স্পর্শিয়ার সঙ্গে আলাপকালে তিনি জানান, চলতি মাসের শুরু থেকে ‘নবাব এলএলবি’ ছবির শুটিং করছেন। তার ধারণা, শুটিং সেট থেকেই তিনি আক্রান্ত হয়েছেন। বললেন, আমাদের শুটিং ইউনিটে শতশত মানুষ থাকে। মনে হচ্ছে সেখান থেকে আক্রান্ত হয়েছি।

তিনি বলেন, এ ছবির চরিত্রের জন্য মানসিকভাবে একটা চাপের মধ্যে ছিলাম। এ জন্য মানসিকভাবেও অসুস্থ লাগছিল। তবে ভয়ের কোনো কারণ নেই। ট্রমা থেকে বেরিয়ে আসছি। তাছাড়া আমার অংশের শুটিংও শেষ। বাকি রয়েছে শুধু ডাবিং। পরিচালকের সঙ্গে আলাপ হয়েছে। সুস্থ হলেই ডাবিংয়ে অংশ নিতে চাই। পাশাপাশি প্রচার প্রচারণায় থাকতে চাই।

‘নবাব এলএলবি’ ছবির পরিচালক অনন্য মামুন বলেন, স্পর্শিয়ার কাজ আগেই শেষ হয়েছে। তার জন্য ছবির কাজ থেমে থাকবে না। অন্যদের নিয়ে দেশের বাইরে গানের শুটিংয়ের জন্য অপেক্ষা করছি।

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সেপ্টেম্বরে শুরু হওয়া ‘নবাব এলএলবি’ ছবির শুটিং প্রায় শেষের দিকে। প্যান্ডামিকের মধ্যেও ঝুঁকি নিয়ে শুটিংয়ে নামেন দেশীয় সিনেমার সবচেয়ে বড় তারকা শাকিব খান। দিনরাত এক করে টানা শুটিংয়ের মাধ্যমে তিনি কাজ শেষ করছেন।

শাকিব ছাড়াও অভিনয় করছেন মাহি, স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, রাশেদ অপু, এল আর সীমান্ত, শাহেদ আলী প্রমুখ।

নির্মাতা অনন্য মামুন শুরু থেকে জানিয়ে আসছেন ‘নবাব এলএলবি’ আই-থিয়েটার নামে একটি অ্যাপে মুক্তি দেয়া হবে।