এবার কাঠগড়ায় শাকিব, আদালতে বুবলী!

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৮ | আপডেট: ১১:৩৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৮

ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান হিরো শাকিব খান এবার আদালতের কাঠগড়ায়। দুই দু’টি খুনের মামলা নাকি তার ঘাঁড়ে। শাকিব খানকে এই মামলা থেকে বাঁচাতে আদালতে ছুটি গিয়েছেন এই সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলী। বুবলীর মন খারাপ, আদালতে বিচারকার্য চলছে নায়ক শাকিব খানের। বিচারের রায় কী হবে এখানও জানা যায়নি। না, বাস্তবের ঘটনা নয় এটি।

মঙ্গলবার এফডিসির ৪ নম্বর ফ্লোরে শাকিব খান ও বুবলী জুটির নতুন ছবি ‘কালপ্রিট’র ছবির শুটিংয়ে এমন দৃশ্য দেখা গেছে তাদের। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটির আগে নাম ছিল ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’। তবে নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘কালপ্রিট’। ছবিটি পরিচালনা করছেন শাহিন সুমন।

ছবিতে শাকিব খান কাকে এবং কেন খুন করেছেন তা জানাননি পরিচালক শাহিন সুমন। তিনি বলেন, ‘আসলে গল্পের প্রয়োজনেই কাঠগড়ায় দাঁড়িয়েছেন শাকিব খান। তার বিরুদ্ধে দুটি খুনের অভিযোগ রয়েছে।এফডিসিতে টানা ৩ দিন শুটিং করবো ছবিটির। আদালতের সিক্যুয়েন্স শেষ হলে এরপর কিছু ফাইটের দৃশ্যের শুটিং শুরু হবে।’

প্রসঙ্গত, শাকিব খানের নায়িকা শবনম বুবলী ছাড়াও ছবিতে আরও একজন নতুন নায়িকাকে দেখা যাবে। তিনি মৃদুলা। এ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হবে তার। আরও অভিনয় করবেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।