এবার কী বউ পেটালেন ‘বিশ্বকাপ নায়ক’ বেন স্টোকস

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৯ | আপডেট: ৬:২৬:অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৯
ছবিঃ সংগৃহিত

ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের বিরুদ্ধে নিজের স্ত্রীকে মারধর করার মতো গুরুতর ও ঘৃণ্য এক অভিযোগ উঠলো। স্টোকস আর তার স্ত্রীর ছড়িয়ে পড়া এক ছবি নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। স্ত্রীকে সঙ্গে নিয়ে বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার নিতে গিয়েছিলেন স্টোকস।

ব্রিটিশ-আইরিশ ওয়েবসাইট ‘গুইদো ফকস’ গত ২ অক্টোবর ওই অনুষ্ঠানের একটি ছবি ছড়িয়ে দেয়। যেখানে দেখা যায়, ঠিক মার দেয়ার ভঙ্গিতে স্ত্রীর গলা এক হাত দিয়ে চেপে ধরে আছেন স্টোকস। তার স্ত্রী ক্লারে স্টোকসও বাঁচার চেষ্টায় তার হাত দিয়ে স্বামীর হাত সরানোর চেষ্টা করছেন।

ওই ছবিটি ছড়িয়ে পড়ার পরই গুঞ্জন ওঠে, বদরাগী স্টোকস এবার স্ত্রীর গায়েও হাত তুলেছেন। স্বভাবতই আরও একটি শাস্তির প্রসঙ্গ সামনে চলে আসে।

তবে এমন এক ছবি নিয়ে উল্টো কথাই বললেন স্টোকসের স্ত্রী ক্লারে। যারা এই ছবি ছড়িয়ে দিয়েছে তাদের ওপর খেপেছেন স্টোকস পত্নী। তিনি বলেন, অবিশ্বাস্য। এই লোকগুলো কী অর্থহীন জিনিস প্রচার করছে।

ক্লারে জানান, আমি ও বেন পরস্পরের মুখ ধরে চেপে ধরেছিলাম, কারণ এভাবেই আমরা পরস্পরের প্রতি টানকে প্রকাশ করি। কেউ কেউ এটাকে ঘুরিয়ে বাজে গল্প বানাচ্ছে।

সেদিনের প্রতিযোগিতায় ডারহ্যামের ২৮ বছরের ক্রিকেটার বর্ষসেরার পুরস্কার পান। জুলাই মাসে প্রথম বার ইংল্যান্ড বিশ্বকাপ জিতে নেয়। সেই জয়ের পিছনে অবদান ছিল বেন স্টোকসের।