এবার চাঁদপুরে দিন-দুপুরে প্রাথমিক শিক্ষিকাকে গলা কেটে হত্যা

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯ | আপডেট: ৭:৩৮:অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯
ছবি: সংগৃহীত

ক’দিন আগেই বরগুনায় রিফাত শরীফকে প্রকাশ্যে দিন-দুপুরে কুপিয়ে হত্যা করা হয়। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মহলে বেশ ঝড় উঠেছিল; যা এখনও চলমান। সেই রেশ কেটে না উঠতেই এবার চাঁপুরে দিনে-দুপুরে প্রাথমিকের শিক্ষিকাকে গলাকেটে গত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ রবিবা (২১ জুলাই) বিকাল ৫টায় শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীকে (৪৫) ষোলঘর ওয়াবদা কলোনীর জরাজীর্ণ তৃতীয় তলা ভবনে হত্যা করে দুর্বৃত্তরা।

জয়ন্তী চক্রবর্তীর বাড়ি জেলার শাহরাস্তি উপজেলায়। স্বামী অলক গোস্বামীর সঙ্গে পানি উন্নয়ন বোর্ডের কলোনীতে তিনি থাকতেন। তার ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

পুলিশ জানায়, বিকেল ৫টায় কয়েকজন শিক্ষার্থী জয়ন্তীর কাছে প্রাইভেট পড়তে যায়। সেখানে জয়ন্তীর গলাকাটা মরদেহ দেখে ৯৯৯ কল দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। বর্তমানে ওই শিক্ষিকার স্বামী ঢাকায় রয়েছেন। তিনি পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মচারী।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অনুপ চক্রবর্তী বলেন, ওই শিক্ষিকা বাসায় একা ছিলেন। তিনি শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছ থেকে ছুটি নিয়েছেন। ঘটনার সময় তার বাসায় কেউ ছিলনা। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।