এবার ছবি নিয়ে চটেছেন মিথিলা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১:১৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৮ | আপডেট: ১:১৭:পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৮

অভিনেতা ও গায়ক জন কবিরের সঙ্গে অভিনেত্রী মিথিলার যুগলবন্দী একটি ছবি তৈরি করেছে মানুষের মনে হাজারো প্রশ্ন। আর সেই প্রশ্নের বান এসে পড়ছে ছবির মন্তব্য বাক্সে।

গত সোমবার সন্ধ্যায় জন কবির নিজের ফেসবুক হ্যান্ডেলে অভিনেত্রী মিথিলার সাথে একটি ছবি পোস্ট করেন। সেখানে ক্যাপশনে লিখেন, ‘কনটেন্ট’। এরপরই শুরু হয়ে যায় আলোচনা সমালোচনা। সবাই জনকে আক্রমণ করা শুরু করে দেন। শুধু তাই নয় রীতিমতো বিশ্বাস বানিয়ে দেন তাকে। তাছাড়া এই ছবিকে ঘিরে নানারকম মন্তব্য ভাসছে সোশ্যাল মিডিয়ায়।
Add Image
তবে এবার বিষয়টি নিয়ে চটেছেন অভিনেত্রী মিথিলা। তিনি বলেন, ‘কাজের সূত্র ধরেই আমাদের এমন ছবি তুলতে হয়। কিন্তু এই ছবিটা নিয়ে ফেসবুকে যারা নানা রকম মন্তব্য করছেন, তারা আসলে মানসিক বিকারগ্রস্ত।’

জন কবির বলেন, আমরা এখন কোনও কিছু যাচাই না করেই হুট করে নানারকম মন্তব্য করে ফেলি। এই চর্চাটা বিকৃত মানসিকতা। আর ফেসবুকে এই বিকৃত চর্চাটাই এখন বেশি হচ্ছে।

জানা গেছে, বাংলাভিশনে মিথিলার উপস্থাপনায় ‘আমার আমি’ নামের একটি অনুষ্ঠানের একটি পর্বের শুটিংয়ে হাজির হয়েছিলেন জন কবির ও তানযীর তুহিন। সেই সেটেই ছবিটি তোলা হয়েছিল। অনুষ্ঠানটি আগামী ২২ ডিসেম্বর রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে দেখানো হবে।