এবার বলিউডে পা রাখতে চলেছেন ঋত্বিকের বোন

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯ | আপডেট: ৮:৩৮:অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯

রোশনরা হলেন বলিউডের অন্যতম অভিজাত ফিল্মি পরিবার। এই পরিবারের তৃতীয় প্রজন্মের মধ্যে প্রথম যিনি পা রাখেন বলিউডে, তিনি হলেন ঋত্বিক রোশন। তা ছাড়া এখনও পর্যন্ত আর কেউ আসেননি বলিউডে এতদিন। কিন্তু সম্প্রতি শোনা গিয়েছে, ঋত্বিকের কাকাতো বোন পশমিনা ডেবিউ করতে চলেছেন আগামী বছর।

হৃত্বিকের কাকা মিউজিক কম্পোজার রাজেশ রোশনের মেয়ে পশমিনা খুব শীঘ্রই বলিউডে ছবি করতে চলেছেন। ২০২০-তেই নাকি মুক্তি পাবে তাঁর প্রথম ছবি।

অবশ্যই রোশন পরিবারের তরফেই তাঁকে বলিউডে লঞ্চ করা হবে। বলিউড সূত্রে খবর, বোনের বলিউড অভিষেক নিয়ে দারুণ উচ্ছ্বসিত হৃত্বিক। তিনি বলেছেন, ‘আমি দারুণ খুশি। মাঝে মধ্যেই ওকে নানা ধরনের টিপস দিচ্ছি।’

মুম্বই মিরর-এর একটি প্রতিবেদন অনুযায়ী, ২৪ বছরের পশমিনা দীর্ঘ সময় থিয়েটার করেছেন, থিয়েটারের প্রশিক্ষণও নিয়েছেন ব্যারি জন-এর ইনস্টিটিউট থেকে। নাদিরা বব্বর ও মার্কিন নাট্যকার জেফ গোল্ডবার্গ-এর তত্ত্বাবধানে উল্লেখযোগ্য কাজ করেছেন থিয়েটারে। এই বছরের গোড়ায় গোল্ডবার্গ-এর নাটক ‘ইম্পর্ট্যান্স অফ বিয়িং আর্নেস্ট’-ই পশমিনার প্রথম মঞ্চাভিনয়। কিন্তু ঋত্বিক-সহ রোশন পরিবারের অনেকেই চেয়েছিলেন পশমিনাও বড়পর্দায় অভিনয় শুরু করুন।

সম্প্রতি শোনা গিয়েছে, সেই ইচ্ছাই পূরণ হতে চলেছে এবং আগামী বছরেই বলিউডে ডেবিউ করতে চলেছেন পশমিনা। ওই প্রতিবেদন অনুযায়ী, এই বিষয়ে ঋত্বিক রোশনের আনন্দই সবচেয়ে বেশি। পশমিনার নাকি তিনিই মেন্টর। পশমিনা রোশন হলেন ঋত্বিক রোশনের কাকা, সঙ্গীত পরিচালক রাজেশ রোশনের মেয়ে।

আগে শোনা গিয়েছিল যে পশমিনাকে বলিউডে আনবেন রাকেশ রোশন নিজে। কিন্তু এখন শোনা যাচ্ছে যে বলিউডের একটি অত্যন্ত নামজাদা প্রযোজনা সংস্থা পশমিনাকে ব্রেক দিতে চলেছেন। পশমিনা ও ঋত্বিকের সম্পর্ক খুবই ভালো। প্রতি বছর রাখিপূর্ণিমায় ঋত্বিককে রাখি পরান পশমিনা। এবছর ঋত্বিকের ছেলের জন্মদিনেও তাঁকে দেখা গিয়েছে।

ওই প্রতিবেদন অনুযায়ী, পশমিনার বয়স ২৪ হলেও তিনি অত্যন্ত ব্যক্তিত্বসম্পন্ন এবং তাঁর ছবি দেখেই বোঝা যায় যে রোশন পরিবারের ধারা অনুযায়ী তিনি অত্যন্ত সু্ন্দরী। শোনা যায়, ঋত্বিক তাঁকে আদর করে ডাকেন প্রিটিয়েস্ট রোশন। কিন্তু পশমিনা কোন ছবিতে এবং কোন প্রযোজনা সংস্থার হাত ধরে ডেবিউ করতে চলেছেন, তা এখনও জানা যায়নি।