এবার বলিউড অভিষেক হচ্ছে শ্রীদেবী কন্যা খুশির

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১ | আপডেট: ৪:৫৯:অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

জনপ্রিয় পরিচালক-প্রয়োজক করণ জোহরের হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর বড় মেয়ে জানভি কাপুর। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি জানভিকে। এক এক করে দর্শকদের উপহার দিয়ে গেছেন বেশ কয়েকটি ছবি।

চমকপ্রদ তথ্য হলো- এবার বলিউড অভিষেক হতে যাচ্ছে, শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের। বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন খুশির বাবা নির্মাতা বনি কাপুর।

ইতিমধ্যেই খুশি কাপুর বহু মানুষের নজরে পড়েছেন। বড় বড় অনুষ্ঠানে, ফ্যাশন শো’তে জাহ্নবী ছাড়াও শ্রীদেবীর সঙ্গে তাঁর ছোটমেয়ে খুশিকেও দেখা যেত। কিন্তু ছোটমেয়ে খুশি বলিউডে পা রাখবেন কিনা, সেসব নিয়ে একবারও মুখ খোলেননি স্বয়ং শ্রীদেবী।

বড়বোন জাহ্নবী কাপুরের সাথে খুশি।

মায়ের মতো না হলেও, জাহ্নবী, খুশির ফ্যাশন সেন্স, লুক নিয়ে দীর্ঘদিন ধরেই চর্চা চলছে বি টাউনের অন্দরমহলে। অনেকের মতে মুখের আদল, অভিনয়, কোনটাই মায়ের মতো নয়। তবে তাঁরা তাঁদের মতো সুন্দর। জাহ্নবীর অভিনয়, নাচে, ইতিমধ্যেই বহু মানুষ মুগ্ধ হয়েছেন। কিন্তু দিদির মতো খুশিও কি পা রাখতে চলেছেন বলিউডে! বেশকিছুদিন ধরে এই নিয়েই ঘোর জল্পনা চলছিল।

সমস্ত জল্পনার অবসান ঘটালেন শ্রীদেবীর জীবনসঙ্গী বনি কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি মুখ খুলেছেন খুশির আগ্রহ নিয়ে। জানিয়েছেন, “অভিনয়ে ভীষণ আগ্রহ রয়েছে খুশির। হয়তো খুব শীঘ্রই অভিনয় জগতে পা রাখবে ও।”

এখানেই শেষ নয়। তিনি আরও বলেছেন, “বলিউডে জাহ্নবী, অর্জুনের অভিনয় নিয়ে বেশ চর্চা চলে। আশা করব খুশিও সবাই অভিনয় দিয়ে চমকে দেবে।”

পরিবারের সাথে খুশি কাপুর।

বাবা প্রযোজক হওয়ায়, মেয়ে সর্বপ্রথম সুযোগ পাবেন কিনা জিজ্ঞেস করায় তিনি জানিয়েছেন, “না, আমি খুশিকে লঞ্চ করব না। আমি চাই আমার মতো কোনও বিশ্বস্ত মানুষের হাত ধরে খুশি বলিউডে পা রাখুক। আমি চাই খুশি নিজেই নিজের জায়গা তৈরি করে নিক।” বলাই বাহুল্য, বনি কাপুরের কথা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে চতুর্দিকে। অন্যদিকে ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় বাড়ছে খুশি কাপুরের ফলোয়ারের সংখ্যাও।