‘এবার বোনের বিয়ে দিতে গিয়ে বুঝেছি মিডিয়ায় কাজ করে কি অন্যায় করেছি’

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 11:49 PM, November 12, 2019 | আপডেট: 11:49:PM, November 12, 2019
ছবিঃ সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের সফল পরিচালক ও নির্মাতা অনন্য মামুন। সম্প্রতি তার মুক্তি পাওয়া ‘সাপলুডু’ এখন আলোচনার শীর্ষে। এছাড়াও সামনে রয়েছে তার বহুল ব্যয়ের ছবি মেকআপ। তবে এসব বাদে বর্তমানে মিডিয়ার অবস্থা নিয়ে মুখ খুলেছেন এই অভিনেতা।

১১ নভেম্বর, সোমবার নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন তিনি।

স্ট্যাটাসটি হুবহু পাঠকদের জন্য তুলে দেয়া হল-

”কিছু মেয়ে মডেল ইউটিউব ভিডিওতে কাজ করে অভিজাত এলাকায় বাসা ভাড়া করে থাকে। নতুন গাড়ি, নতুন নতুন আইফোন কোথায় পায় বা যারা তাদের গিফট করে তাদের আয়ের উৎস কি?

ওই সব মেয়েদের পরিবারের বাবা-মায়েরাও কি জানতে চায় না সন্তান কোথায় পায় এত দামি কিছু? অনেকেই বলবেন, ভাই আপনার এত আপত্তি কেন? আমার আপত্তি, কারণ ওদের মত কিছু মেয়ের কারণেই শুনতে হয় মিডিয়ার মেয়েরা সস্তা।

তারপর যেভাবে মিডিয়ার কিছু শিল্পীদের জীবনের বাজে অধ্যায়গুলো সামনে আসছে ভাবতেই ভয় লাগে। আমার মেয়ে বড় হচ্ছে ওর ভবিষ্যৎ কি? এবার বোনের বিয়ে দিতে গিয়ে বুঝতে পেরেছি মিডিয়ায় কাজ করে কি অন্যায় করেছি…।”

কাহিনীকার আবদুল্লাহ জহির বাবুর সহকারী হিসেবে অনন্য মামুন চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। পরবর্তীতে তিনি নিজেই কাহিনীকার হিসেবে পরিচিতি লাভ করেন। অনন্ত প্রযোজিত মোস্ট ওয়েলকাম ছবির মাধ্যমে অনন্য মামুন তার পরিচালনা অধ্যায় শুরু করেন।