এবার ‘মি টু’ নিয়ে মুখ খুললেন শাহরুখ খান

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 8:51 PM, December 10, 2019 | আপডেট: 8:51:PM, December 10, 2019

অনেক ক্ষেত্রেই মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহার করা হয়। ​মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহার এবং তাঁদের প্রতি অন্যায় নিয়ে এখন সমাজের সর্বত্র আলোচনা করা হচ্ছে। মি টু নিয়ে এবার এভাবেই মুখ খুললেন শাহরুখ খান।

তিনি বলেন, যেভাবে মি টু শুরু হয়েছে, তার সুফল ভবিষ্যতে পাওয়া যাবে। এবার সময় এসেছে এটা স্বীকার করে নেওয়ার যে অনেক ক্ষেত্রেই মহিলাদের সঙ্গে যেমন অন্যায় করা হয়, তেমনি খারাপ ব্যবহারও করা হয়।

মহিলাদের সঙ্গে যে ব্যবহার করা হয় অনেক ক্ষেত্রে, এবার সেই সব অসুবিধা নিয়ে আরও বেশি করে সিনেমা তৈরি করা উচিত বলেও মনে করেন শাহরুখ খান।

সম্প্রতি মি টু নিয়ে সরব হন বলিউডের বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত। নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলে সরব হন তনুশ্রী। তিনি বলেন, হর্ন ওকে প্লিজ-এর শ্যুটিংয়ের সময় নানা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন।

এমনকি, নানা পাটেকরের বিরোধিতা করলে, একটি সংশ্লিষ্ঠ রাজনৈতিক সংগঠনের তরপে তনুশ্রীর গাড়িতে ভাঙচুর করা হয়। তাঁর বাড়িতেও ওই সময় হামলা করা হয় বলে অভিযোগ। নানা পাটেকরের বিরুদ্ধে হেনস্থার অভিযোগের পর (Housefull 4) হাউজফুল ৪ থেকে সরে দাঁড়ান নানা।

পাশাপাশি মি টু-এ নাম উঠেছে, এমন কোনও অভিনেতার সঙ্গে কাজ করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন অক্ষয় কুমার। সেই অনুযায়ী, হাউজফুল ৪-এর পরিচালনা থেকেও সরে দাঁড়াতে হয় সাজিদ খান-কে।