এমপির গাড়িতে পেট্রল দিতে অস্বীকার, সেই পাম্প বন্ধ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: 12:49 AM, December 3, 2019 | আপডেট: 12:49:AM, December 3, 2019

পেট্রল পাম্প মালিকদের ধর্মঘট চলাকালীন সময়ে সৈয়দপুর বিমানবন্দরে যাওয়ার পথে একটি পাম্পে তেল নিতে যান ঠাকুরগাঁ-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। সেসময় তাঁকে তেল না দিয়ে ফিরিয়ে দেন শ্রমিকরা। এতে ক্ষুব্দ হয়ে ধর্মঘট স্থগিতের পর ঐ পেট্রলপাম্পের তেল বিক্রিই বন্ধ করে দিয়েছেন আওয়ামীপন্থী কিছু শ্রমিক। সোমবার (২ ডিসেম্বর) এই ঘটনা ঘটে।

পাম্পটির নাম চৌধুরী ফিলিং স্টেশন। সোমবার একদল আওয়ামী পন্থী শ্রমিক পাম্পটির চারদিকে ট্রাক বসিয়ে অবরোধ করেন এবং তেল বিক্রি বন্ধ করে দেন। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ জনগণ। এ বিষয়ে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, আমাকে পেট্রল না দেওয়ার ঘটনায় আমার অনুসারীরা ক্ষুব্ধ হতেই পারে।

চৌধুরী ফিলিং স্টেশনে্র ক্যাশিয়ার কানন জানান, রবিবার (১ ডিসেম্বর) ঠাকুরগাঁও-১ আসনের এমপি যখন তার গাড়িতে তেল নিতে আসেন তখন ১৫ দফা দাবিতে কর্মবিরতি চলছিল।

ওই সময় বেশ কিছু মোটরসাইকেল আরোহী পেট্রল নিতে এসে চাপ দেয়। তাদের পেট্রল দিতে অস্বীকার করায় মোটরসাইকেল আরোহীরা এমপির গাড়ি দেখিয়ে বলতে থাকেন, দেখব তাকে (এমপিকে) পেট্রল দিচ্ছেন কি না। এ কথা শুনে জনরোষের ভয়ে এমপি স্যারের গাড়িতে পেট্রল দিতে রাজি হইনি।