এশিয়া কাপে বাংলাদেশ দলের পারফরম্যান্সে মুগ্ধ কপিল দেব

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮ | আপডেট: ১:০২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮

ফাইনাল হারলেও এশিয়া কাপে বাংলাদেশ দলের পারফরম্যান্সে মুগ্ধ ভারতের কিংবদন্তি কপিল দেব। চাপকে জয় করতে শিখলে বড় টুর্নামেন্টে সাফল্য পাবে টাইগাররা। তবে একটি ট্রফি বদলে দিতে পারে বাংলাদেশকে।

যে আত্মবিশ্বাস কাজে লাগিয়ে বিশ্বকে চ্যালেঞ্জ জানাতে পারবে লাল সবুজরা, বিশ্বাস ভারতকে প্রথম বিশ্বকাপ এনে দেয়া কপিল দেবের। কপিল দেব বলেন, এশিয়া কাপে অনবদ্য খেলেছে বাংলাদেশ। মুশফিক, মাশরাফি, মোসাস্তাফিজ সবাই ছিল অনবদ্য। আর বিশেষ করে পাকিস্তানের বিপক্ষে দলের টিম স্প্রিরিট মুগ্ধ করেছে তাকে।

তিনি বলেন, নিদাহাস ট্রিফিতে শেষ বলে শিরোপা হারানো থেকে শুরু করে বিশ্বকাপ, চ্যাম্পিয়ন্স ট্রফির মত মেগা আসরে মানসিক চাপ জয় করতে না পারায় হেরেছে বাংলাদেশ। তবে এই দীনতা কাটবে যদি একটি ট্রফি জিততে পারে বাংলাদেশ বিশ্বাস এই কিংবদন্তির।

তবে বাংলাদেশের জাতীয় দলের পাপইলাইনে ক্রিকেটারের ঘাটতিটা ওপেন সিক্রেট। বিষয়টা জানেন কপিল দেবও। তাইতো ঘরোয়া ক্রিকেটের মান বাড়নোর কথা বলছেন তিনি।

আগামী বছর ৩০ মে থেকে শুরু হবে বিশ্বকাপ। এর আগে চারটি সিরিজ খেলবে বাংলাদেশ। যেখানে নিজেদের সুধরে নিয়ে বিশ্ব মঞ্চে আরও ভাল পারফরম্যান্স দেবে টাইগাররা এমটাই চাওয়া সংশ্লিষ্ঠ সবার।