এসোসিয়েশন অব অ্যালায়েন্স ক্লাবের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন লায়ন জাফর উল্লাহ্

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, মে ১২, ২০২১ | আপডেট: ৫:৪৪:অপরাহ্ণ, মে ১২, ২০২১

মুনমুন আহমেদ, নগর প্রতিনিধি, চট্টগ্রাম : করোনা মহামারীতে লাগামহীন লকডাউনের কারণে আর্থিক ভাবে পিছিয়ে পড়া হতদরিদ্র পরিবারের কথা বিবেচনা করে, অ্যাসোসিয়েশন অব অ্যালায়েন্স ক্লাব ইন্টারন্যাশনাল চট্টগ্রাম প্রেস, জেলা ১০২৪ চট্টগ্রাম, বাংলাদেশ-এর পক্ষ থেকে ১১ মে মঙ্গলবার দুপুরে পাহাড়তলী থানাধীন আবুল বিড়ি ফ্যাক্টরির পিছনে কবরস্থান সংলগ্ন মাঠে সুবিধাবঞ্চিত প্রায় ৫০ টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক এম এ আশরাফ উদ্দীন এর সঞ্চালনায়, মহিউদ্দিন আরিফ এর সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা গভর্নর ও বিশিষ্ট মানবাধিকার নেতা, শিল্পপতি লায়ন আলহাজ্ব জাফর উল্লাহ এমজেএফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম উপ-গভর্নর অ্যালায়েন্স মোহাম্মদ ইলিয়াস সিরাজী। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সংগঠনের কোষাধ্যক্ষ এস এম আজিজ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লায়ন জাফর উল্লাহ এমজেএফ বলেন, প্রাথমিকভাবে আমরা ৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে আমাদের ক্লাবের পথ যাত্রা শুরু করলাম মাত্র। ইনশাআল্লাহ্ আপনাদের দোয়ায় ঈদের পর আমরা আরো নতুন নতুন কিছু মানবিক কাজ করার উদ্যোগ হাতে নিয়েছি। আমরা প্রতিবন্ধীদের বিভিন্ন ভাবে সহযোগিতা করার চিন্তা মাথায় রেখেছি, এছাড়াও সংগঠনের পক্ষে ব্যক্তিগতভাবে আমি মানবিক কাজে আর্থিকভাবে আমার সাধ্যমত সর্বোচ্চ উজাড় করে দিব। অসহায়দের কে স্থায়ীভাবে স্বাবলম্বী করার জন্য আমরা বিভিন্ন প্রকল্পের উদ্যোগ নিয়েছি।

এ পর্যন্ত যতগুলো সংগঠনের সাথে সম্পৃক্ত আছি সব গুলোতেই আমার আন্তরিকতার কোন সংকট রাখিনি, আমি আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর কেন্দ্রীয় সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি আর এ দায়িত্ব পালন করতে গিয়ে আমি জেনেছি ও শিখেছি যে কি ভাবে মানুষের ভালবাসা পেতে হয় এবং কি ভাবে মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করতে হয়। সুতরাং আমি নিজেকে নিজের কাছে প্রতিশ্রুতি দিয়ে মাঠে নেমেছি যে, আমরণ মানুষের ভালবাসা অর্জন এবং সেবা দিয়ে যাবো।

ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানের তত্ত্বাবধায়নে ছিলেন মোহাম্মদ জুনায়েদ হাসান, এসময় উপস্থিত ছিলেন এসোসিয়েশন অব অ্যালায়েন্স ক্লাব ইন্টারন্যাশনাল চট্টগ্রাম প্রেস এর সদস্য মোঃ আব্দুল আওয়াল মুন্না, মোঃ রিয়াজ উদ্দিন, মোঃ রাইহানুল ইসলাম, মোঃ মাহবুবুর রহমান প্রমুখ।