এ কেমন জয়া (ভিডিও)

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৮ | আপডেট: ৪:০৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৮

জয়া আহসান। দুই বাংলাতেই তার দাপুটে রাজত্ব। তবে এ মূহুর্তে তিনি কলকাতার সিনেমাতেই বেশি সময় দিচ্ছেন। সম্প্রতি ইউটিউবে জয়া অভিনীত ‘এক যে ছিল রাজা’ সিনেমার ২ মিনিট ১৩ সেকেন্ডের ট্রেলার প্রকাশ পেয়েছে।

এতে জয়াকে শুরুতে তরুণী ও পরে বৃদ্ধা রূপে দেখা গেছে। ট্রেলার দেখে বোঝাই যাচ্ছে এ সিনেমায় জয়া দর্শকদের সামনে উপস্থিতি হচ্ছেন ভিন্ন রূপে।

ভাওয়াল সন্ন্যাসীর ঘটনা অবলম্বনে নির্মিত ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি ১২ অক্টোবর কলকাতায় মুক্তি পাবে। এতে ‘রাজা’র ভূমিকায় রয়েছেন যিশু সেনগুপ্ত আর রাজার বোনের চরিত্রে অভিনয় করেছেন জয়া।

কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ১০ সেপ্টেম্বর দুপুরে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ট্রেলারটি প্রকাশ করেছে। এরপর এটি দেখে অনেকেই চমকে গিয়েছেন। মুগ্ধও হয়েছেন অনেকে।

সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক সৃজিত। বাংলাদেশের গাজীপুরের ভাওয়াল অঞ্চল উঠে আসবে গল্পে। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রন্থ অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটির চিত্রনাট্য।
জয়া আহসান, যীশু সেনগুপ্ত ছাড়াও এতে আরও অভিনয় করেছেন- অপর্ণা সেন, রুদ্রনীল ঘোষ, অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য ও তনুশ্রী চক্রবর্তী প্রমুখ।