ঐশ্বরিয়ার কান্নার ভিডিও ভাইরাল

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:৫৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮ | আপডেট: ৮:৫৫:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

টিবিটি বিনোদনঃসম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়ার রাই বচ্চন। আর সেখানেই জাতীয় সংগীত চলাকালীন আচমকাই কেঁদে ফেলেন তিনি। ঐশ্বরিয়ার কান্নার ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিওটিতে দেখা গেছে, জাতীয় সংগীত চলাকালীন অঝোরে চোখের পানি ফেলে যাচ্ছেন ঐশ্বরিয়া।

গত মাসেই ঐশ্বরিয়া অভিনীত ‘ফান্নে খান’ মুক্তি পেয়েছে। এই সিনেমায় তার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অনিল কাপুর ও রাজকুমার রাও। যদিও বলিউডে সেভাবে ব্যবসা করতে পারেনি সিনেমাটি। ক্রিটিকদের সমালোচনাও শুরু হয় জোরদার। কেউ কেউ আবার ‘ফান্নে খান’ ফ্লপের জন্য ঐশ্বরিয়াকেই দায়ী করেন।

সমালোচকদের দাবি, দিনের পর দিন ধরে কমে যাচ্ছে ঐশ্বরিয়ার অভিনয়ের দক্ষতা। আর সেই কারণেই তার একের পর এক সিনেমা বলিউডে মুখ থুবড়ে পড়ছে বলেও দাবি করেন অনেকে।

যদিও সমালোচকদের বিরুদ্ধে এখনও পাল্টা কোনো মন্তব্য করেননি সাবেক এই বিশ্বসুন্দরী। এই মুহূর্তে তিনি পরবর্তী সিনেমার কাজে তোড়জোড় শুরু করেছেন।পরিচালক অনুরাগ কাশ্যপের সিনেমা ‘গুলাব জামুন’-এ এবার দেখা যাবে ঐশ্বরিয়াকে। এই সিনেমায় তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিষেক বচ্চন। দীর্ঘ ৮ বছর পর এক সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তারা। যা নিয়ে উচ্ছ্বসিত তাদের ভক্তরাও।

তবে অভিষেকের সঙ্গে স্ক্রিন শেয়ারের জন্য ঐশ্বরিয়া নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমা ছেড়ে দিয়েছেন। অনুরাগ কাশ্যপের সিনেমার শুটিং ডেটের সঙ্গে বনশালির ডেট মিলে যচ্ছিল। আর সেই কারণেই নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমায় না করে দিয়েছেন তিনি। সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয় বলিউড জুড়ে।

এ বিষয়ে সঞ্জয় লীলা বনশালি কিন্তু পাল্টা দাবি করেছেন। তার মুখপাত্রের কথায়, ‘গুজারিশ’-এর পর সঞ্জয় লীলা বনশালির পক্ষ থেকে কোনো সিনেমার জন্য ঐশ্বরিয়াকে প্রস্তাব দেওয়া হয়নি। ‘বাজিরাও মস্তানি’ কিংবা ‘পদ্মাবত’-এর জন্য কখনওই তাকে প্রস্তাব দেওয়া হয়নি বলেও দাবি করা হয়েছে।

শুধু তাই নয়, ‘বাজিরাও মস্তানি’-র জন্য ঐশ্বরিয়া নন প্রথমে কারিনা কাপুর খান’কে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু,কোনো কারণে তা সম্ভব হয়নি বলে আরও জানান।