ঐশ্বরিয়ার জন্য ‘ধুম ফোর’ থেকে বাদ সালমান!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৫৭ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৮ | আপডেট: ৬:৫৭:পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৮

টিবিটি বিনোদন: এখন পর্যন্ত ‘ধুম’ সিরিজের তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। কিছুদিন পরেই চতুর্থ সিরিজের কাজ শুরু হবে। শোনা যাচ্ছিল, জন আব্রাহাম, হৃতিক রোশন ও আমির খানের পর আসন্ন সিনেমায় নেতিবাচক চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

কিন্তু এই চরিত্রে নাকি এখন অভিনয় করবেন শাহরুখ খান। ঐশ্বরিয়া রাই বচ্চনের কারণে সিনেমাটি নিজের হাত থেকে হারাতে হল সালমানকে!

‘ধুম’ সিরিজের দ্বিতীয় সিনেমায় অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া। নতুন সিনেমায় তার অভিনয় করার কথা না থাকলেও এই নায়িকার সঙ্গে প্রেম, বিচ্ছেদ ও দ্বন্দ্বের কারণে এতে আর কাজ করা হচ্ছে না সালমানের।

কারণ একই সিনেমায় অভিনয় করছেন ঐশ্বরিয়ার স্বামী অভিষেক বচ্চন। ‘ধুম’ সিরিজ থেকে আর যাকেই হোক না কেন, অভিষেক বচ্চনকে বাদ দেওয়া যাবে না। কারণ তিনি এই সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে আসছেন শুরু থেকেই।

অন্য দিকে গুঞ্জন, অভিষেক জানিয়ে দিয়েছেন সালমানকে নিলে তিনি সিনেমাটি করবেন না। আর এ কারণেই ‘ধুম’ সিনেমার কাজ হারালেন সালমান। ‘ধুম’ সিরিজের চতুর্থ সিনেমাটি পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। এই মুহূর্তে যশ রাজ ফিল্মসের ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমাটি পরিচালনা করছেন তিনি।