ঐশ্বরিয়ার জন্য প্রিয়াঙ্কাকে চরম অপমান!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৫৯ পূর্বাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮ | আপডেট: ৪:৫৯:পূর্বাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮

‘যোধা আকবর’-এর জন্য সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছিলেন ঐশ্বরিয়া। কিন্তু, ঐশ্বরিয়াকে পিছনে ফেলে সেবার সেরা অভিনেত্রীর শিরোপা জিতে নেন প্রিয়াঙ্কা চোপড়া। সেরা অভিনেত্রী বিভাগে ‘ফ্যাশন’ এবং ‘দোস্তানা’-র জন্য মনোনয়ন পেয়েছিলেন পিগি।

কিন্তু, ঐশ্বরিয়াকে পিছনে ফেলে প্রিয়াঙ্কা কীভাবে সেরা অভিনেত্রীর শিরোপা জিতলেন তা নিয়ে প্রশ্ন তোলেন পরিচালক আশুতোষ গোয়াড়িকর।

প্রিয়াঙ্কা সেরা অভিনেত্রীর পুরষ্কার নেওয়ার পর মঞ্চে ওঠেন পরিচালক আশুতোষ। পুরষ্কার নেওয়ার পর পরই তিনি বলেন, প্রিয়াঙ্কা সেরা অভিনেত্রীর পুরষ্কার জিতেছেন, এর জন্য তিনি খুশি। প্রিয়াঙ্কাকে ভালোবাসেন তিনি।

কিন্তু, ঐশ্বরিয়া থাকতে প্রিয়াঙ্কা কীভাবে সেরা অভিনেত্রীর পুরষ্কার পেলেন, তা দেখে চমকে গিয়েছেন তিনি। শুধু তাই নয়, জয়া বচ্চনও নাকি তাঁকে এই একই প্রশ্ন তাঁকে করেন।
আশুতোষ গোয়াড়িকরের কথা শুনে সবাই যেন চমকে ওঠেন। পরে তিনি বলেন, প্রিয়াঙ্কার অক্লান্ত পরিশ্রমই তাঁকে সেরা অভিনেত্রীর শিরোপা এনে দিয়েছে।

যদিও ওইদিন আশুতোষ গোয়াড়িকরের মন্তব্যের কোনও উত্তর দেননি প্রিয়াঙ্কা। কিন্তু, ঘনিষ্ঠ মহলে তিনি নাকি সংশ্লিষ্ঠ পরিচালকের বিরুদ্ধে ক্ষোভ ঢেলে দেন। পাশাপাশি তিনি আরও বলেন, ঐশ্বরিয়া একটি সুন্দর মুখ রয়েছে।

যার জন্য সবকিছু তাঁর জন্য খুব সহজ হয়ে যায়। আর প্রিয়াঙ্কার ওই কথা শোনার পর নাকি বিরক্তি প্রকাশ করেন রাই সুন্দরী। তবে এ বিষয়ে তিনি কখনও কোনও পাল্টা মন্তব্য করেননি। জিনিউজ