ওমর ফারুক চৌধুরী এমপির মাতা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন

মোঃ হায়দার আলী মোঃ হায়দার আলী

গোদাগাড়ী উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১ | আপডেট: ৯:৩৫:অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর আম্মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে।

দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা।

জানাজায় অংশ নেন, রাজশাহী-১ আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী, তার বড় ভাই হাসনাত চৌধুরী, রাজশাহী-৩ আসনের সাংসদ আয়েন উদ্দীন, রাজশাহী মহানগর আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ডাবলু সরকার, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা যুবলীগের অর্থ বিষায়ক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক মোঃ বেলাল উদ্দিন সোহেলসহ সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও মরহুমের পরিবারের সদস্যগণ।

উল্লেখ্য আলহাজ ওমর ফারুক চৌধুরী এমপির মাতা মঞ্জুরা বেগম চৌধুরী ঢাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালের আইসিইউ‘তে ১০দিন যাবৎ চিকিৎসাধীন ছিলেন মঞ্জুরা বেগম চৌধুরী। শুক্রবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ শুক্রবার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র।

শোক বার্তায় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এমপি ফারুক চৌধুরীর মাতার মৃত্যুতে রাজশাহী জেলা আওয়ামী লীগের পক্ষে গভীর শোক জ্ঞাপন করেছেন জেলা আওয়ামী লীগের মান্যবর সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লা এবং সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা।

তাঁরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন । শুক্রবার সন্ধায় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকারের পাঠানো গনমাধ্যমে এক শোক বার্তায় জানান। আরও শোক প্রকাশ করেছেন গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জানে আলম প্রমূখ।