কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকদের হাতে লাল গোলাপ দিয়ে বরণ করলো ছাত্রলীগ

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৮ | আপডেট: ৫:৩৭:অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৮

জে.জাহেদ, চট্টগ্রাম: সারাদেশে যখন বাংলাদেশ ছাত্রলীগের নানা বির্তকিত মন্তব্য ও সমালোচনায় মূখর থাকে। ঠিক সে সময় বরাবরের মতই ইতিবাচক কর্মকান্ড নিয়ে মিডিয়ায় প্রসংশিত ও দলের ভাবমূর্তি উজ্জ্বল করে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

বিশ্বের দীর্ঘতম সমুদ্র জনপদ পর্যটন নগরী কক্সবাজারে ঈদের ছুটিতে আসা পর্যটক সমাগমে ভরপুর। আর এসময় পর্যটকদের বরণ করতে কক্সবাজার জেলা ছাত্রলীগ আয়োজন করলেন ব্যতিক্রমী এক উদ্যোগ।

দুপুর ৩টায় কক্সবাজার সমুদ্র সৈকতে ভ্রমণে আসা হাজারো পর্যটকদের বিভিন্ন পয়েন্টে গোলাপ ফুল দিয়ে হাজার হাজার পর্যটকদের বরণ করে নেন।

বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ছাত্রনেতা মোরশেদ হোসাইন তানিমের নেতৃত্বে উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান প্রকাশ মুজিব ভাই।

এসময় আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিল্টন,যুগ্ন সাধারন সম্পাদক সেলিম চৌধুরী, কক্সবাজার শহর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইকবাল রিপন,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ উদ্দিন খোকা, সদর উপজেলার সভাপতি তামজিদ পাশা,কক্সবাজার সরকারী কলেজের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন,জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক আলিফ জামান শুভ,স্কুল বিষয়ক সম্পাদক মেহেদী হাসান,সাহিত্য সম্পাদক ইরফানুল হক হিমু,সহ সম্পাদক মনসুর উদ্দিন,সদর উপজেলার সহ সভাপতি রমজান আলী জিতু, যুগ্ন সাধারণ সম্পাদক এখলাসুর রহমান,ফয়সাল উদ্দিন,টেকনিক্যাল কলেজের সাধারণ সম্পাদক ইসমাঈল সোহাগ সহ বিভিন্ন ইউনিটের অসংখ্য নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

কয়েকদিন আগেও কোরবানের পশু জবাই করা রক্ত পরিস্কার ও পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করে বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন একাত্তর টিভিতে আলোচনায় লাইভে আসেন জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহমেদ জয়।