কন্যাপক্ষের সবাইকে একটি করে হীরার আংটি!

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৯ | আপডেট: ৮:৪০:অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৯
ছবি: ইন্টারনেট

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস সাতপাকে বাঁধা পড়েছেন দুমাস হতে চলল, কিন্তু ভক্তকুলে এখনো রয়ে গেছে বিয়ের জ্বর। তাঁদের রাজকীয় বিয়ের ছবিতে এখনো সয়লাব সামাজিক মাধ্যম। অপ্রকাশিত কোনো ছবি ফাঁস হলেই হইহই ভাইরাল!

নিকইয়াঙ্কার বিবাহপূর্ব অনুষ্ঠানগুলোও ছিল অভিজাত। বিয়ের নানা আয়োজনের অন্যতম ছিল ‘জুতা চুপাই’। এই অনুষ্ঠানের মাজেজা হলো কন্যাপক্ষ বরের জুতা চুরি করবে, আর সেই জুতা পেতে হলে বরকে গুণতে হবে বড়সড় অঙ্কের টাকা।

প্রিয়াঙ্কার চাচাত বোন ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা পরিণীতি চোপড়া। বিয়ের আগে থেকেই খবর বেরিয়েছিল, ‘জিজু’ নিকের কাছ থেকে বেশ বড় অঙ্কের টাকা দাবি করবেন শ্যালিকা পরিণীতি। ঠিক কত পেলেন পরিণীতি, তা নিয়ে কিছুদিন শোরগোল হলেও পরে ব্যাপারটা একরকম চাপাই পড়ে গিয়েছিল। ফের সেটি সামনে আনলেন পরিণীতি।

সহজ কথাই জুতাচুরি অনুষ্ঠানে মার্কিন গায়ক থলে থেকে কী বের করেছিলেন, তা এত দিন পর প্রকাশ্যে আনলেন পরিণীতি চোপড়া।

সম্প্রতি নেহা ধুপিয়ার জনপ্রিয় টক শো ভোগ ‘বিএফএফ’-এ পরিণীতি চোপড়া জানান, কিসের বিনিময়ে তিনিসহ কন্যাপক্ষের অন্যরা নিকের জুতা ফেরত দিয়েছিলেন। পরি বলেন, শুধু তাঁকেই নয়, প্রিয়াঙ্কার প্রত্যেক সঙ্গীকেই হীরার আংটি উপহার দিয়েছিলেন নিক জোনাস!

এমনিতেই কি আর পরির মুখে একটাই কথা—‘জিজু দ্য বেস্ট!’

প্রিয়াঙ্কা এখন স্বামীসঙ্গে যুক্তরাষ্ট্রে রয়েছেন এবং উপভোগ করছেন বিবাহিত জীবন। অবশ্য এর সঙ্গে চলছে পেশাগত জীবনও। নিজের ইউটিউব সিরিজ ‘ইফ কুড টেল ইউ জাস্ট ওয়ান থিং’-এর জন্য শুটিং শুরু করে দিয়েছেন।

শোনা যাচ্ছে, শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা। ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার।

এ ছাড়া কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’। এর প্রধান চরিত্রে রয়েছেন রেবেল উইলসন। এ ছাড়া রয়েছেন লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইন। ১৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে।