কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণে আর্থিক অনুদান প্রদান

পিন্টু দেবনাথ পিন্টু দেবনাথ

কমলগঞ্জ( মৌলভীবাজার ) প্রতিনিধি

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, মে ১৭, ২০২১ | আপডেট: ৮:৪৮:অপরাহ্ণ, মে ১৭, ২০২১

মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণে আর্থিক অনুদান প্রদান করেছেন মরহুম আব্দুস সামাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক দানশীল ব্যক্তি শিক্ষানুরাগী এমএ আহাদ।

সোমবার (১৭ মে) বিকাল ৫টায় কমলগঞ্জ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রেসক্লাবের উন্নয়নে ৫০ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করেন এম এ আহাদ।

এসময় প্রেসক্লাবের পক্ষ থেকে এমএ আহাদকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং প্রেসক্লাবের আজীবন সদস্য করা হয়। অনুদান হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাব নির্মান কমিটির আহ্বায়ক পৌর মেয়র মো. জুয়েল আহমেদ । এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এডভোকেট আতিকুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ ওয়াহিদ রুলু,সহ সভাপতি শাব্বির এলাহী, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, সাংবাদিক আব্দুল মুক্তাদির, আসহাবুজ্জামান শাওন, নির্মল এস পলাশ, মোনায়েম খান প্রমুখ।

উল্লেখ্য, প্রায় অর্ধকোটি টাকা ব্যায়ে গতবছর নিজস্ব জমিতে প্রেসক্লাব ভবন নির্মাণ কাজের শুরু হয়েছে। ইতোমধ্যে স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদসহ দেশ-বিদেশে কর্মরত বিভিন্ন শুভাকাঙ্খী ও সরকারি-বেসরকারি সহযোগিতায় প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে।