করাচিতে শবনম, পা ছুঁয়ে সম্মান জানালেন আতিফ আসলাম (ভিডিও)

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯:০৮ পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০১৯ | আপডেট: ৯:০৮:পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০১৯
ছবিঃ সংগৃহিত

পাকিস্তানের সিনেমামোদীর কাছে ‘শবনম’ নামটি হৃদয়ে যেন বাড়তি চাপ! যার অনেকটাই এখন সম্মানেরও। তেমনটাই দেখা গেল গত ৭ জুলাই করাচি শহরের একটি অনুষ্ঠানে। আয়োজন করা হয়েছিল চলচ্চিত্র বিষয়ক পুরস্কার অনুষ্ঠান ‘স্টাইল অ্যাওয়ার্ডস’। যেখানে বিশেষভাবে সম্মানিত করা হয় এই বর্ষীয়ান শিল্পীকে।

১৯৬২ সালে উর্দু চলচ্চিত্র ‘চান্দা’-র মাধ্যমে নাম ছড়ায় তার। এরপর ‘তালাশ’ দিয়ে পাকিস্তানিদের মন খুঁজে নিয়ে ছিলেন তিনি।

ঘটনার শুরুটা আতিফ আসলামের মাধ্যমে। মঞ্চ থেকে নেমে এসে শবনমকে পা ছুঁয়ে সম্মান করেন এ গায়ক-অভিনেতা। এরপর হাত ধরে তাকে নিয়ে যাওয়া হয় মঞ্চর ওপরে। এর সঙ্গে গান গেয়ে কখনও তার কাছে দোয়া চেয়েছেন, কখনও শ্রদ্ধার কথাটিও জানান আতিফ! গেয়েছেন, ‘তেরে বিনা মেরে জীবন কুছ নেহি’ গানটি।

আর তখন চারদিকে চলে হর্ষধ্বনি আর দুহাত উজার করে দেওয়া করতালি।

অনুষ্ঠানে শবনমকে উৎসর্গ করে একটি ভিডিও দেখানো হয়। ‘নিগাহ জি’ গানটি নাচের মাধ্যমে পরিবেশন করেন দেশটির চলচ্চিত্র শিল্পীরা। সেসময় স্টেজের পর্দায় দেখানো হয় শবনমের ভিডিও ও ছবি।

জানা যায়, এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নিতে গত ৭ জুলাই পাকিস্তানে যান শবনম। সেদিন সন্ধ্যায় ছিল এ আয়োজন।

এদিকে, ৭৯ বছর বয়সী এই শিল্পী আবার কাজ শুরু করেছেন দেশটির একটি চলচ্চিত্রে। যার নাম ‘আয়না-২’। ১৯৭৭ সালে পাকিস্তানে মুক্তি পাওয়া ‘আয়না’ ছবির সিক্যুয়েল এটি! এছাড়া তিনি সেখানকার একটি কমেডি ধারাবাহিকে অভিনয় করছেন।

শবনমকে পা ছুঁয়ে সম্মান জানালেন পাকিস্তানের আতিফ আসলাম

বাংলাদেশের শবনমকে পা ছুঁয়ে সম্মান জানালেন পাকিস্তানের আতিফ আসলাম

Posted by Bangla CineTube on Monday, July 8, 2019