করোনায় ৩ সন্তানের জননীর মৃত্যু

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, জুন ৫, ২০২০ | আপডেট: ৭:৪১:অপরাহ্ণ, জুন ৫, ২০২০

রাজবাড়ী সদরের আলীপুরে ৩সন্তানের জননী করোনা রোগী ফিরোজা বেগমের [৩৫] মৃত্যু হয়েছে।সে আলীপুর ইউনিয়নের হোগলাডাঙ্গী গ্রামের মিজানুর রহমানের স্ত্রী। গত ২মে রাতে নিজ গ্রামে পুলিশের বিশেষ ব্যাবস্থা তার দাফন সম্পূর্ন হয়েছে।

এছাড়া গত ২৪ঘন্টায় রাজবাড়ী সদরের ভবানীপুরে এক মহিলার করোনা ভাইরাস পজিটিভ হওয়ার রির্পোট পাওয়া গেছে। এ নিয়ে জেলায় ৭৫জন করোনা পজিটিভ রোগী ধরা পরেছে। এবশ্য রাজবাড়ী সদর হাসাতালের আইসোলেশন থেকে এ পর্যন্ত ১৫জন করোনা পজিটিভ রোগী সুস্থ্য হয়ে বাড়ি ফিরোছেন।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান,করোনায় ফিরোজা বেগমের মৃত’্যর পর তার বাড়ির আরো ৬সদস্যের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, করোনায় মারা যাওয়া ফিরোজা আগে থেকেই কিডনী রোগী ছিল। সে গত মে মাসে কিডনীর পরীক্ষার জন্য ৩/৪বার ঢাকায় গেছেন। সেখান থেকেই ফিরোজা করোনায় আক্রান্ত হয়।

শ্বাস কষ্ট ও জ্বর নিয়ে ফিরোজা গত ৩০ মে সদর হাসাপাতালে এসে নমুনা দিয়েই আবার ঢাকায় কিডনীর ডাইলিসেসের জন্য যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ফিরোজা বেগম গত ১জুন রাতে জুন করোনায় মারা যায়। আজ ঢাকার আইইডিসিআর থেকে তার নমুনায় করোনা পজিটিভ রির্পোট আসে।