করোনা জয় করে ‘রেড নোটিশে’ ব্যস্ত দ্য রক

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২০ | আপডেট: ৯:১৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২০
ছবি: সংগৃহীত

করোনাকে জয় করেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন। করোনা থেকে সুস্থ হয়ে ওঠার পর নেটফ্লিক্স প্রযোজিত অ্যাকশন ফিল্ম ‘রেড নোটিশ’ এর শুটিং শুরু করেছেন তিনি। সিনেমাটিতে তার সঙ্গে আরও অভিনয় করছেন রায়ান রেনল্ডস এবং গাল গ্যাদেত।

শনিবার (১৯ সেপ্টেম্বর) ‘দ্যা রক’ নামে তার ইন্সটাগ্রামের ভ্যারিফাইড একাউন্টে একটি ছবি শেয়ার করার মধ্যমে এ খবরের সত্যতা নিশ্চিত করেন।

বেশ গতিতে এগিয়ে যাওয়া সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট সকল ব্যক্তির প্রতি আবারও কৃতজ্ঞতা জ্ঞাপন করলেন রক। শুটিং সেট থেকে আপলোডকৃত ছবির ক্যাপশনে রক লেখেন, ‘অবশেষে ‘রেড নোটিশ’ সিনেমা নিয়ে আরো একটি দারুণ সপ্তাহ পার করলাম আমরা। এই শটটিতে আপনি আমাদের ৩ শতাধিকেরও বেশি ক্রু সদস্যদের মধ্যে মাত্র মুষ্টিমেয় কয়েকজনকে দেখতে পারছেন।

আসলে করোনাকালীন সামাজিক দূরত্ব মেনে চলার কারণেই এই পদক্ষেপ। আমরা করোনাকালীন সকল নিয়ম-নীতি মেনে শুটিং কাজ পরিচালনা করে যাচ্ছি। প্রত্যেকটি ক্রু মেম্বার আমার পরিবারের সদস্যের মতো। এর মাঝে অনেকে এমন আছেন যাদের সঙ্গে আমি ১০ বছরের অধিক সময় ধরে কাজ করে আসছি। এই চ্যালেঞ্জিং সময় সবার সহযোগিতার জন্য আন্তরিক কৃতজ্ঞতা।’

নেটফ্লিক্সের প্রযোজনায় আসন্ন এই সিনেমাটি রওসন মার্শাল থারবার দ্বারা রচিত এবং পরিচালিত।

চলতি বছরের জুন মাসে মুক্তি দেওয়ার কথা ছিল সিনেমাটির। গত বছর থেকেই শুটিংও শুরু হয়েছিলো। কিন্তু করোনার থাবায পরিচালক থারবার বিপদে পড়েন। জানা গেছে, আসছে নভেম্বরের ১৩ তারিখে মুক্তি পাবে রক অভিনীতি ছবিটি।