করোনা প্রকোপেও জয়ের খবর নেননি শাকিব

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২০ | আপডেট: ৬:২১:অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২০

করোনাভাইরাস আতঙ্ক এখন বিশ্বজুড়ে। এরই মধ্যে বাংলাদেশে এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৯ জন।

জনসমাগমস্থল এড়িয়ে চলার পরামর্শ দিয়েছে সরকার। অনেকেই এখন ঘরে অবস্থান করছেন। করোনার প্রভাব পড়েছে বাংলাদেশের শোবিজ অঙ্গনেও। ইতোমধ্যে বন্ধ করা হয়েছে সব ধরণের শুটিং। পাশাপাশি তারকারাও করোনা নিয়ে নানা পোস্ট দিচ্ছেন তাদের ফেসবুকে। সম্প্রতি নায়িকা অপু বিশ্বাসও তার ফেসবুক পেজে ভক্তদের করোনা মোকাবিলায় কিছু পরামর্শ দিয়েছেন।

এদিকে করোনার কারণে ঘরেই সময় কাটছে অপু বিশ্বাসের৷ কীভাবে সময় কাটাচ্ছেন জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, আপাতত সন্তানকে নিয়েই সময় কাটছে আমার। অন্য সময় তো নানা কারণে ব্যস্ত থাকি। চাইলেও হয়তো তেমনভাবে সময় দিতে পারি না। তাই এখন পুরোটা সময় আমার ছেলে জয়কেই দিচ্ছি।

জয়ের কথা জানতে চাইলে তিনি বলেন, ও (জয়) বেশ খুশি। কারণ সারাদিনই আমি ওর সাথেই থাকছি। ওকে নিয়ে বিভিন্ন খেলা খেলছি, ছবি আঁকছি৷

করোনা মোকাবিলায় দেশের এই খারাপ অবস্থায় জয়ের বাবা শাকিব খান জয়ের খোঁজখবর নিচ্ছেন কিনা- জানতে চাইলে বেশ আক্ষেপ ও মন খারাপ করে অপু বিশ্বাস বলেন, আসলে ও (শাকিব খান) গত দেড় বছর ধরে জয়ের কোন খোঁজখবর নিচ্ছে না। পাশাপাশি জয়ের জন্য কোন খরচও দিচ্ছে না। আর দেশের এই খারাপ অবস্থাতেও উনি জয়ের কোন খবর নেননি।

এদিকে শাকিব খান করোনা থেকে সাবধান থাকার পরামর্শ দিয়েছেন দেশবাসীকে৷ শোনা যাচ্ছে এই ভাইরাসের কারনে তিনি তার জন্মদিনও স্থগিত করেছেন।