কলাপাড়ায় আরও ২ জন করোনা শনাক্ত

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, মে ৩০, ২০২০ | আপডেট: ৪:৫৪:অপরাহ্ণ, মে ৩০, ২০২০

গৌতম চন্দ্র হালদার, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় নতুন করে আরও দুইজনের শরীরে করোনাভাইরাসে সনাক্ত হয়েছে। শনিবার দুপুরে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদের একজন হলেন কলাপাড়া পৌর শহরের মাদরাসা রোড ছোট সিকদার বাড়ি এলাকার ২১ বছর বয়সী এক গৃহবধু। আরেক জনের বাড়ি ডালবুগঞ্জ ইউনিয়নের পূর্ব ডালবুগঞ্জ গ্রামের ৩৫ বছর বয়সী এক গৃহবধু। গত ২৪ মে কলাপাড়া হাসপাতাল থেকে তাঁদের নমুনা সংগ্রহ করা হয়।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার জানান, পৌর শহরের আক্রান্ত গৃহবধুর বসতঘরসহ আশেপাশের তিনটি ঘর লকডাউন করা হয়েছে। একইভাবে ডালবুগঞ্জ ইউনিয়নের করোনা আক্রান্ত গৃহবধুর বসতঘরসহ প্রতিবেশীদের বসত লকডাউন করা হয়েছে। এছাড়া আক্রান্তদের সংস্পর্শে আশা সবার নমুনা সংগ্রহ করা হবে।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার জানান, কলাপাড়ায় মোট ২০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট এসেছে ১৬০ জনের। এরমধ্যে ঢাকা ফেরত করোনা পজেটিভ এক গৃহবধু সুস্থ্য হয়েছেন এবং অপর একজন মাছ ব্যবসায়ী বরিশাল মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। শনিবার আক্রান্ত দুুই গৃহবধুকে বাসায় রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।