কলেজের নাইটগার্ড ও তার বাবাকে সভাপতির হাতুড়ি পেটা!

শহিদ জয় শহিদ জয়

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, জুন ২, ২০২০ | আপডেট: ৯:৪৯:অপরাহ্ণ, জুন ২, ২০২০
ছবি: টিবিটি

যশোরের বাঘারপাড়ায় খবির-উর-রহমান কলেজের নাইটগার্ড ও তার বাবাকে হাতুড়ি পিটা করেছে বলে অভিযোগ অভিযোগ উঠেছে সভাপতি নূর মোহাম্মাদ পাটোয়ারির বিরুদ্ধে।

মঙ্গলবার (২ মে) সকালে কলেজ মাঠে এ ঘটনা ঘটেছে। নাইটগার্ড রিপন শেখ ও তার বাবা আবু বাক্কার শেখকে হাতুড়ি পিটা হয়েছে। বাবা ও ছেলে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি রয়েছে। তারা হাত, পা ও মাথায় আঘাত পেয়েছেন। নাইটগাড রিপন শেখ জানান, গত ৩০ মে শনিবার সভাপতি নূর মোহাম্মাদ পাটোয়ারি অধ্যক্ষকে ছাড়া অন্য শিক্ষকদের নিয়ে মির্টিং করার জন্য কলেজে আসেন।

করোনা ভাইরাসের মধ্যে কলেজ বন্ধ রয়েছে। অধ্যক্ষ তাকে নিষেধ করেছেন শিক্ষাবোর্ড থেকে নির্দেশ দেয়া হয়েছে কলেজ খোলা যাবে না। ক্লাস ও মির্টিং আপাতত বন্ধ থাকবে। শিক্ষাবোর্ড থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত কলেজ বন্ধ থাকবে। তিনি সভাপতিকে অধ্যক্ষের এই নির্দেশের কথা জানালে সভাপতি রাগারাগি করে চলে যান। সেই রাগের জের ধরে তাকে হাতুড়ি পিটা করা হয়।

খবর পেয়ে তার বাবা বাঁধা দিলে তাকেও হাতুড়ি পিটা করা হয়। আহতরা জানান, হামলায় অংশ নেন সভাপতি নূর মোহাম্মাদ পাটোয়ারি, গ্রাম্য ডাক্তার মিজানুর রহমান, জহুরপুর গ্রামের সিরাজউদ্দিনের ছেলে শিমুল হোসেনসহ ৫ থেকে ৬ জন যুবক। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার তারেক শামস বলেন, রিপন ও তার বাবার অবস্থা বেশ খারাপ। তারা মাথাসহ শরীরের বিভিন্ন অঙ্গে আঘাত পেয়েছেন।