কলেজ শিক্ষককে ছাত্রদের এলোপাতাড়ি ধোলাই (ভিডিও)

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৯ | আপডেট: ৯:০৬:অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৯

শিক্ষা প্রতিষ্ঠানে কোন্দ্বল এ নতুন কিছু নয়। কোন্দ্বলের কারণে ভাঙচুর থেকে পাল্টা-ধাওয়ার ঘটনাও ঘটে থাকে। কিন্তু এবার ভারতের এলাহাবাদের সোরাওনে আদর্শ নিচার্ন কলেজে শিক্ষককে লাঠিপেটা করেছে শিক্ষার্থীরা।

জানা গেছে, শিক্ষা প্রতিষ্ঠানের কোন্দলের ঘটনায় এ অপ্রীতিকর ঘটনা ঘটে। এসময় শিক্ষার্থীরা কলেজে ব্যাপক ভাঙচুর করে। এলাহাবাদের সোরাওনের ওই ভিডিও মূহুর্তেই সামাজিকযোগাযোগ মাধ্যমসহ ভিবিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে।

আদর্শ ইন্টার্ন কলেজের ৪৫ বছরের শিক্ষক শিব বাবুকে বেধড়ক পিটিয়েছে তারই ছাত্ররা। ওই সময় ভাঙচুরও চালানো হয় কলেজে।

স্থানীয়রা জানিয়েছে, ছাত্রদের তাণ্ডব দেখে কলেজের একটি ঘরে গিলে আশ্রয় নেন শিব বাবু। সে সময় তাণ্ডবকারী ওই চার ছাত্রের নেতৃত্বে স্কুলের দরজা-জানালা ভেঙে শিবকে বাইরে এনে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে।

পুলিশ বলছে, অত্যন্ত সাধারণ বিষয় নিয়ে নির্যাতিত শিক্ষক বকাকবি করেন অভিযুক্ত চার ছাত্রকে। এর পর ওই চার ছাত্র কলেজ থেকে বেরিয়ে গিয়ে প্রায় ৩০ জন যুবকের একটি দল নিয়ে ফিরে এসে তাণ্ডব চালান সারা কলেজে। মারধর করা হয় ওই শিক্ষককে।

ছাত্রদের তাণ্ডব দেখে কলেজের একটি ঘরে গিলে আশ্রয় নেন শিব বাবু। সে সময় তাণ্ডবকারী ওই চার ছাত্রের নেতৃত্বে স্কুলের দরজা, জানালা ভেঙে শিবকে বাইরে এনে বেধড়ক মারধর করা হয় লাঠি দিয়ে।

ওই ঘটনায় এরই মধ্যে অভিযুক্ত চার ছাত্রসহ অন্য তাণ্ডবকারীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে…