কাতালোনিয়া বিএনপির ইফতার মাহফিলে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, মে ২০, ২০১৯ | আপডেট: ৫:৪৯:অপরাহ্ণ, মে ২০, ২০১৯
ছবি: টিবিটি

কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি: জাতীয়তাবাদী দল বিএনপি কাতালোনিয়ার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । গত ১৯শে মে (রবিবার) বার্সেলোনার স্থানীয় মধুর কেন্টিনে অনুষ্ঠিত হয় এ ইফতার ও দোয়া মাহফিল।

মাহফিলে বার্সেলোনায় বসবাসরত জাতীয়বাদে বিশ্বাসী প্রায় সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন। কাতালোনিয়া জাতীয়তাবাদী দল বিএনপির সভাপতি শফিউল আলম শফির সভাপতিত্বে এবং বিএনপির প্রচার সম্পাদক এম লায়েবুর রহমান এবং স্বেচ্চাসেবক দল কাতালোনিয়ার সাধারণ সম্পাদক এ আর লিটুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয় ইফতার পূর্ববর্তী আলোচনা সভা।

অনুষ্ঠানে এ সময় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনার পাশাপাশি নিঃসর্ত মুক্তি দাবী করে বক্তব্য দেন কাতালোনিয়া বিএনপির প্রধান উপদেষ্ঠা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আজমান আলী, বিএনপি নেতা রাসেল হাওলাদার, যুবদল সভাপতি শফিক খান, শান্তাকলমা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সালু, যুবদলের সাংগঠনিক সম্পাদক সোহাগ মুন্সি, সাবেক ছাত্রদল অর্গানাইজেশন বার্সেলোনার সভাপতি আজমল আলী, বিএনপি নেতা ইফতেখার হোসেন।

এ সময় অন্যানের মধ্যে ছিলেন সান্তাকলমা বিএনপির প্রচার সম্পাদক সামসুল ইসলাম, বার্সেলোনা যুবদলের সাধারণ সম্পাদক ফয়সল আহমেদ, বার্সেলোনা বিএনপির সহ দপ্তর সম্পাদক শাহীন হোসেন, স্বেচ্ছাসেবক দল বার্সেলোনার সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, ইলিয়াস মুক্তি পরিষদ কাতালোনিয়া সিনিয়র সহ সভাপতি রাজন আহমদ, দপ্তর সম্পাদক শাহীন হোসেন, কাতালোনিয়া বিএনপি নেতা ফরহাদ মীর রাজন, বিএনপি নেতা মাসুক আহমদ, বিএনপি নেতা খালেদ রহমান চৌধুরী, সান্তাকলমা বিএনপি নেতা আরব আলী, রেজু আহমদ, কাতালোনিয়া বিএনপি নেতা মাসুদ আহমেদ, রুহেল হামিদ, হিমেল জামান প্রমূখ। পরে দেশ ও জাতির কল্যাণ, খালেদা জিয়ার নিঃসর্ত এবং মুক্তি রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফয়েজুর রহমান।