কাদাকাটিতে ৮ দলীয় গাদনদাড়ি টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন দলের মাঝে পুরস্কার বিতরণ!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০ | আপডেট: ৮:৪৫:অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি: আশাশুনি উপজেলার কাদাকাটিতে আট দলীয় গাদনদাড়ি টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বশিরাবাদ একতা সংঘ গাদনদাড়ি দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। রবিবার বিকাল ৪টায় কাদাকাটি স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা মাঠে এখেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় সাতক্ষীরা সদর উপজেলার দহাকুলা একতা সংঘ দল ও আশাশুনির বশিরাবাদ একতা সংঘ দল মুখোমুখি হয়। খেলায় নির্ধারত সময়ের ৫মিনিট আগ পর্যন্ত কোন দল গাদন করতে সক্ষম হয়নি। এরপর একটি বিছিন্ন ঘটনা নিয়ে দহাকুলা একতা সংঘ দল মাঠের বাইরে চলে যায়।

কমিটি ও পরিচালকের পক্ষ থেকে তাদের মাঠে ফেরাতে অনুরোধ জানানো হলেও তারা ফেরেনি। পরে কমিটি ও পরিচালকের সিদ্ধান্তে বশিরাবাদ একতা সংঘ দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। খেলা পরিচালনা করেন, রেজাউল ইসলাম। ধারাভাষ্যে ছিলেন, আশরাফ হোসেন ও শিক্ষক ইকরামুল হক।

ইউপি সদস্য আবু হাসান বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান দিপংকর কুমার সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুল হক মোড়ল, চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদুল হক টিটুল, এসএম ওমর ছাকী পলাশ, তুহিনউল্লাহ তুহিন ও অমৃত কুমার সানা, এড. জিয়াউর রহমান, সাবেক মেম্বার আঃ হান্নান সরদার ও সাইদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে পুরষ্কার প্রদান করেন অতিথিবর্গ।